• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

শুটিংয়ে অপু, পাশের ফ্লোরে শাকিব-বুবলি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ অক্টোবর ২০১৭, ১৪:১০

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস অনেকদিন পর শুটিংয়ে ফিরলেন। শনিবার এফডিসিতে ‘পাঙ্কু জামাই’ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। একইদিনে এফডিসিতে বুবলিকে নিয়ে শাকিব ছিলেন ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’সিনেমার শুটিংয়ে।

পাশাপাশি ফ্লোরে শুটিং করলেও দেখা হয়নি শাকিব-অপুর। এ প্রসঙ্গে অপু বিশ্বাস আরটিভি অনলাইনকে বলেন, আমরা আসলে কাজ নিয়েই ব্যস্ত ছিলাম। আমি এক ফ্লোরে, শাকিব অন্য ফ্লোরে শুটিং করেছেন। নিজের কাজ ফেলে তো আসলে যাওয়া যায় না। নিজের কাজ ফেলে অন্য সেটে কেন যাবো? আর শাকিব কেন কাজ ফেলে আসবে।

অপু আরো বলেন, পাঙ্কু জামাই ছবির শুটিং শেষ দিকে। আমার কিছু দৃশ্যের শুটিং বাকি ছিল; সেটা শেষ করছি। গতকাল এফডিসিতে শুটিং করেছি; আজ পূবাইলে শুটিং করছি। আশা করছি আজকের মধ্যে শুটিং শেষ হবে।

‘পাঙ্কু জামাই’ ছবিটি পরিচালনা করছেন আব্দুল মান্নান। এর আগে তিনি রিয়াজ ও শাবনূরকে নিয়ে ‘মন বসে না পড়ার টেবিলে’ ছবিটি নির্মাণ করেছিলেন। ‘পাঙ্কু জামাই’ ছবির গল্পটি রোমান্টিক কমেডি ধাঁচের।

অপু বিশ্বাস সবশেষ ২০১৬ সালের মার্চে ‘রাজনীতি’ ছবির শুটিং করেছিলেন। এরপর সন্তান আব্রাহামের জন্ম, শাকিবের সঙ্গে বিয়ের খবর ফাঁস ও শারীরিক আনফিটের জন্য সিনেমার শুটিং থেকে দূরে ছিলেন তিনি। তবে বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানের অতিথি হয়েছেন ও বিজ্ঞাপনচিত্রের শুটিং করেছেন অপু।

এখন থেকে নিয়মিত সিনেমায় অভিনয় করবেন জানিয়ে অপু বলেন, শিগগিরই নতুন সিনেমায় অভিনয়ের খবর জানাবো। সব প্রস্তুতি শেষ হলেই বিস্তারিত বলবো।

পিআর/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বুবলীর পর এবার থানায় অপুর অভিযোগ
শাকিব-বুবলীর বিয়ে নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন প্রযোজক ইকবাল
‘তুফান’ যেন বাংলার কেজিএফ
শাকিব খানকে সে একদম সহ্য করতে পারে না: অপু বিশ্বাস
X
Fresh