• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

রিশাদ ঝড়ে সিরিজ বাংলাদেশের

প্রকাশ : ১৮ মার্চ ২০২৪, ০৯:৪১ | আপডেট : ১৮ মার্চ ২০২৪, ১৭:৪৭

বাংলাদেশ
ছবি-সংগৃহীত

রিশাদ ঝড়ে সিরিজ বাংলাদেশের

১৭:৪৭, মার্চ ১৮

মিরাজের বিদায়ের পর ব্যাটিংয়ে এসে তাণ্ডব শুরু করেন রিশাদ হোসেন। হাসানাঙ্গার দুই ওভারে ৩৮ রান তোলেন এই ডান হাতি ব্যাটার। শেষ পর্যন্ত মুশফিকের ৩৬ বলে ৩৭ রান এবং রিশাদের ১৮ বলে ৪৮ রানের ক্যামিও ইনিংসে ভর করে চার উইকেট হাতে থাকতে জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলাদেশ

৪০.২ ওভার ২৩৭/৬

মিরাজের বিদায়

১৭:১৩, মার্চ ১৮

মুশফিকের সঙ্গে নিয়ন্ত্রিত ব্যাট করে দলকে এগিয়ে থাকেন মেহেদী হাসান মিরাজ। তবে ইনিংস লম্বা করতে পারেননি তিনি। ৪০ বলে ২৫ রান করে আউট হন তিনি।

৩৬.২ ওভার ১৮৪/৬

মুশফিক-মিরাজ জুটি

১৭:০০, মার্চ ১৮

তামিমের আউটের পর মিরাজকে সঙ্গে নিয়ে টাইগার শিবিরে হাল ধরেন অভিজ্ঞ মুশফিকুর রহিম। দুজনের ব্যাটে জয়ের পথে এগোতে থাকে বাংলাদেশ।

সেঞ্চুরির আক্ষেপ তামিমের

১৬:৩৫, মার্চ ১৮

রিয়াদের বিদায়ের পর সেঞ্চুরির আক্ষেপ নিয়ে আউট হন তানজিদ হাসান তামিম। ৮১ বলে ৮৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন এই বাঁহাতি ওপেনার।

কুমারার চতুর্থ শিকার মাহমুদউল্লাহ

১৬:২০, মার্চ ১৮

হৃদয়ের বিদায়ের পর ব্যাটিংয়ে আসেন মাহমুদউল্লাহ রিয়াদ। তবে ইনিংস বড় করতে পারেননি তিনি। ২৪তম ওভারে লাহিরুর চতুর্থ শিকার হন এই অভিজ্ঞ ব্যাটার। ৫ বলে ১ রান করে রিয়াদ। এতে আট রানের ব্যবধানে দুই উইকেট হারিয়ে ছন্দ হারায় বাংলাদেশ

কুমারার তৃতীয় শিকার হৃদয়

১৬:১০, মার্চ ১৮

২২তম ওভারে আবারও লাহিরু কুমারাকে বোলিংয়ে আনেন লঙ্কান অধিনায়ক কুশল মেন্ডিস। ওভারের তৃতীয় বলে অফ স্ট্যাম্পের বাইরের বল পুল করতে গিয়ে ক্যাচ আউট হন তাওহীদ হৃদয়। ৩৬ বলে ২২ রান করেন এই ডান হাতি ব্যাটার।

তামিম ও হৃদয়ের জুটি

১৬:০৫, মার্চ ১৮

শান্তর বিদায়ের পর তামিমকে সঙ্গ দেন আগের ম্যাচে ৯৬ রানের বিধ্বংসী ইনিংস খেলা তাওহীদ হৃদয়। দুজনের ব্যাটে ভর করে ২১তম ওভারেই দলের ১০০ রানের কোটা পার হয়।

তানজিদ তামিমের ফিফটি

১৫:৩৩, মার্চ ১৮

সৌম্য সরকারের বদলি হিসেবে খেলতে নেমে চমক দেখিয়েছেন তানজিদ হাসান তামিম। ৫১ বলে নিজের ফিফটি তুলে নেন এই বাঁহাতি ওপেনার।

ফিরলেন শান্তও

১৫: ১৩, মার্চ ১৮

শান্তর ব্যাট থেকে আরও একটি বাজে শট! শরীর থেকে বেশ দূরে ছিল বল। সেটায় ব্যাট ছুঁয়ে যায় টাইগার দলপতির। দ্রুত ২ উইকেট তুলে নিয়ে লড়াইয়ে ফিরল লঙ্কানরা।

১০ ওভারে ৫৬/১

১৫: ০৯

১০ ওভার শেষে লঙ্কানদের স্কোর ছিল ৩৯/২। তাই এই ব্যবধানে এগিয়ে বাংলাদেশই। এনামুল ফেরার পর তানজিদের সঙ্গে ক্রিজে আছেন নাজমুল।

এনামুলের বিদায়ে ভাঙল জুটি

১৫: ০৩, মার্চ ১৮

কুমারার ফুললেংথে ড্রাইভ করেছিলেন এনামুল। তবে যেভাবে ব্যাটে হয়নি। ফসকে গিয়ে ধরা পড়েছেন কাভারে। খোলসবন্দী দশা থেকে বেরিয়ে আগ্রাসী আভাস দেওয়া বিজয় বেশিক্ষণ স্থায়ী হলেন না ক্রিজে। এতে ৫০ রানেই থেমেছে বাংলাদেশের ওপেনিং জুটি।

বাংলাদেশের ৫০

১৪: ৫৪, মার্চ ১৮

১২.৩ ওভারে ৫০ রান তুলেছিল শ্রীলঙ্কা। তবে ৭.৫ ওভারেই ৫০ রান তুলে নিয়েছে বাংলাদেশ।

মাঝারি রান তাড়ায় শুরুটা ভালোই হয়েছে বাংলাদেশের। তাই কিছুটা চাপেই আছে লঙ্কানরা।

চারের পর ছক্কা তানজিদের

১৪: ৫৪, মার্চ ১৮

শর্ট লেংথ ডেলিভারিতে পুল করে মেরেছিলেন তানজিম। এরপর এক্সট্রা কাভারের ওপর দিয়ে মারতে চাইলেই তা গেছে লেগে থার্ডম্যানের ওপর দিয়ে। লাহিরু কুমারার ওভারের শেষ দিকেই এভাবেই আগ্রাসী আভাস দিয়েছেন এই ওপেনার। এতে ২৩ বলে ৩২ রান করে ফেলেছেন বাঁহাতি এই ব্যাটার।

সৌম্যর কনকাশন তানজিদ, হাসপাতালে জাকের

১৪: ৩৯, মার্চ ১৮

বোলিং ইনিংসের শেষদিকে এসে ভিন্ন রকমের তিক্ত এক অভিজ্ঞতায় পড়েছে বাংলাদেশ। ক্যাম্পের কারণে মাঠ ছাড়েন মোস্তাফিজুর রহমান। অন্যদিকে ক্যাচ নিতে গিয়ে জাকেরের সঙ্গে সংঘর্ষে জড়ান এনামুল হক বিজয়। স্ট্রেচারে করে দুজনই মাঠে ছেড়েছিলেন। শেষ খবর অনুযায়ী, জাকেরকে হাসপাতালে নেওয়া হয়েছে।

অন্যদিকে সৌম্যের ইনজুরিতেই বড় বিপদে পড়েছে লাল-সবুজেরা। ব্যাট হাতে মাঠে নামার মতো পরিস্থিতিতে নেই এই ওপেনার। ফলে সৌম্যর কনকাশন সাব হিসেবে ওপেনিংয়ে নেমেছেন তানজিদ তামিম।

লিয়ানাগের সেঞ্চুরিতে লড়াকু পুঁজি শ্রীলঙ্কার

১৩: ৫৭, মার্চ ১৮

পেসারদের কল্যাণে শুরুতেই শক্ত ভিত পেয়েছিল বাংলাদেশ। এরপর স্পিনারদের ভেলকিতে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে শ্রীলঙ্কা। টপ-অর্ডারের পর মিডল-অর্ডারের ব্যর্থতায় অলআউটের শঙ্কায় পড়েছিল সফরকারীরা। তবে সেখানে থেকে দলকে টেনে তুলেছেন লিয়ানাগে। লিয়ানাগের অপরাজিত ১০১ রানের ইনিংসের সুবাদে নির্ধারিত ৫০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৩৫ রানের সংগ্রহ পেয়েছে লঙ্কানরা। ঘরের মাঠে লঙ্কানদের বিপক্ষে টানা দ্বিতীয়বার ওয়ানডে সিরিজ জয়ের জন্য ২৩৬ রান দরকার টাইগারদের।

বিস্তারিত পড়ুন : লিয়ানাগের সেঞ্চুরিতে লঙ্কানদের লড়াকু পুঁজি


লিয়ানাগের সেঞ্চুরি

১৩: ৪৯, মার্চ ১৮

সতীর্থদের আসা-যাওয়ার মিছিলে বেশ ভালোভাবেই ক্রিজে থিতু হয়েছিলেন লিয়ানাগে। শেষ পর্যন্ত সেঞ্চুরিও পেয়েছেন এই ব্যাটার। এক্সটা কাভার দিয়ে কাভার ড্রাইভে এই সেঞ্চুরি পূর্ণ করেছেন লিয়ানাগে।


ব্রেক-থ্রু দিলেন সৌম্য

১৩: ৪০, মার্চ ১৮

মোস্তাফিজ উঠে যাওয়ার পর আক্রমণে এসেছিলেন সৌম্য। এসেই সাফল্য এনে দিয়ে ফিরিয়েছেন উইকেটে থিতু হওয়া ব্যাটারকে। পার্টটাইম এই পেসারের প্রথম বলে কবজির জোরে খেলতে চেয়েছিলেন তিকশানা। তবে তানজিদ হাসানের হাতে ধরা পড়েছেন ডিপ মিডউইকেটে। ৪০ বলে ১৫ রানে ফেরার আগে গড়েছেন লিয়ানাগের সঙ্গে গুরুত্বপূর্ণ ৬০ রানের জুটি।

৪৭.১ ওভারে ২১৪/৮

উঠে গেলেন মোস্তাফিজ

১৩: ৩৯, মার্চ ১৮

ব্যক্তিগত নবম ওভারেই একবার মাঠ ছেড়েছিলেন মোস্তাফিজ। তবে নিজের কোটা পূরণ করতে ফের মাঠে নেমেছিলেন তিনি। তবে এবার রান-আপ নিয়ে গিয়েই আটকে গেলেন এই পেসার। শেষ পর্যন্ত স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন বাঁহাতি এই পেসার। ৯ ওভারে ৩৯ রান খরচায় ২ উইকেট নিয়েছেন ফিজ।

শ্রীলঙ্কার ২০০

১৩: ৩২, মার্চ ১৮

১৫৪ রানের মাথায় ৭ উইকেট হারিয়েছিল শ্রীলঙ্কা। সেখান থেকে তিকশানাকে সঙ্গে নিয়ে লড়াই করেছেন লিয়ানাগে। এই জুটিতে ইনিংসের ৪৬তম ওভারে এসে ২০০ ছুঁয়ে ফেলেছে সফরকারীরা। আর অষ্টম উইকেটে ৫০ রানও হয়ে গেছে।

৪৬ ওভারে ২০৫/৭

মিরাজের স্পেলের ইতি...

১৩: ১৭, মার্চ ১৮

নিজের কোটার ১০ ওভার শেষ করলেন মিরাজ। ৩৮ রান খরচায় ২ উইকেট নিজের ঝুলিতে পুড়েছেন এই অফ-স্পিনার।

৪৩ ওভারে ১৮৫/৭

লিয়ানাগের ৫০

১২: ৫৭, মার্চ ১৮

সতীর্থদের আসা-যাওয়ার মিছিলে একপ্রান্ত আগলে রেখে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি তুলে নিয়েছেন জানিত লিয়ানাগে। মিরাজের ডেলিভারিতে লং-অনে ঢেলে দিয়ে ৫০ পূর্ণ করেছেন মিডল-অর্ডার এই ব্যাটার। এটি ওয়ানডে ক্যারিয়ারে তার চতুর্থ ফিফটি।

৩৯ ওভারে ১৬৬/৭।

ফের মিরাজের ভেলকি

১২: ৪৫, মার্চ ১৮

মিনিট ১০ আগেই ভাল্লালাগেকে প্যাভিলিয়নের পথ দেখান মিরাজ। এবার মিরাজের ভেলকিতে ক্লিন বোল্ড হাসারাঙ্গা। খানিকটা এগিয়ে রোম তৈরি করতে চেয়েছিলেন লঙ্কান এই অলরাউন্ডার। কিন্তু বাউন্সের কাছে পরাস্থ হয়েছেন তিনি।

৩৪.১ ওভারে ১৫৪/৭।

শ্রীলঙ্কার ১৫০

১২: ৪২, মার্চ ১৮

৩৩তম ওভারে ১৫০ পূর্ণ করল লঙ্কানরা। প্রথম ৫০ এসেছিল ৭৫ বলে। এরপর দ্বিতীয় ও তৃতীয় ৫০-ও একই ৬১ বলে এসেছে।

৩৪ ওভারে ১৫৪/৬।

ষষ্ঠ উইকেট হারাল শ্রীলঙ্কা

১২: ৩৫, মার্চ ১৮

মেহেদীর টস-আপ ডেলিভারিতে কাউ কর্নারের ওপর দিয়ে স্লগ-সুইপ করতে চেয়েছিলেন ভাল্লালাগে। তবে তা ঠিকঠাক টাইমিং হয়নি। মিড-উইকেটের সহজ ক্যাচ নিয়েছেন সৌম্য সরকার। এতে ১৮ বলে মাত্র ১ রানে প্যাভিলিয়নে ফিরেছেন এই অলরাউন্ডার।

৩১ ওভারে ১৩৬/৬

ফিজের দ্বিতীয়, শ্রীলঙ্কার পঞ্চম

১২: ০৯, মার্চ ১৮

আগের ডেলিভারিটি শর্ট লেংথে করেছিলেন ফিজ। সেটি টেনে চার মেরেছিলেন আসালাঙ্কা। এবার ফিজের অফ স্টাম্পের বাইরে বলে কাট করতে গিয়ে এজড হয়েছেন তিনি। দ্বিতীয়বারের মতো সফল মোস্তাফিজ।

২৫ ওভারে ১১৭/৫

প্রথম ছক্কা...

১২: ০৫, মার্চ ১৮

রিশাদের বলে সামনে এগিয়ে ফুলটস পেয়ে লং অফের ওপর দিয়ে ইনিংসের প্রথম ছক্কা মেরেছেন লিয়ানাগে। মেন্ডিস ফেরার পর আরেকটি জুটির চেষ্টা চালাচ্ছে লঙ্কানরা।

২৪ ওভারে ১১৩/৪

এবার ভিন্ন তাসকিন

১১: ৪৫, মার্চ ১৮

দ্বিতীয় স্পেলে ২ ওভার করেছেন তাসকিন। তবে এবার সফল হননি তিনি। ৭ ওভার শেষে তার বোলিং ফিগার ৭-১-১৯-২।

২২ ওভারে ৯৬/৪

ফের রিভিউ হারাল বাংলাদেশ

১১: ৪৫, মার্চ ১৮

নিজের প্রথম স্পেলে ২ উইকেট শিকার করেছিলেন তাসকিন। এরপর সাফল্য পেয়েছিলেন মোস্তাফিজ এবং রিশাদও। এবার লঙ্কানদের আরও চাপে ফেলার সিদ্ধান্তে লিয়ানাগের বিপক্ষে রিভিউও নেয় বাংলাদেশ। তবে তাতে উল্টো ক্ষতিই হয়েছে চণ্ডিকা হাথুরুসিংহের শিষ্যদের।

টেলিভিশন আম্পায়ার জানিয়েছেন, পরিষ্কার ইনসাইড-এজ ছিল। ফলে ইনিংসের ১৯তম ওভারে দ্বিতীয় রিভিউটিও হারাল বাংলাদেশ।

ওয়ানডেতে রিশাদের প্রথম...

১১: ৩৪, মার্চ ১৮

ইনিংসের ১৮তম ওভারে রিশাদকে প্রথমবার আক্রমণে এনেছেন দলপতি শান্ত। এসেই আস্থার প্রতিদান দিলেন এই স্পিনার। প্রথম বলেই তুলে নিয়েছেন উইকেট। ওয়ানডে ক্যারিয়ারে এটি তার প্রথম উইকেট।

রিশাদের টার্ন করা বলে খোঁচা দিয়েছিলেন মেন্ডিস। যা গেছে উইকেটের পেছনে। সেখানে লুফে নিয়েছেন মুশি। ফলে ৫১ বলে ২৯ রান করে থেমেছেন মেন্ডিস।

১৭.১ ওভারে ৭৪/৪

এবার ফিজের আঘাত

১০: ৫৯, মার্চ ১৮

অনুমিতভাবেই শরীফুলের জায়গায় মোস্তাফিজ। আর প্রথম ওভারেই দলকে সাফল্য এনে দিলেন দ্য ফিজ। তার ভেতরের দিকে ঢোকা বল ডিফেন্ড করতে চেয়েছিলেন সামারাবিক্রমা। তাতে লাভ হয়নি। বল ব্যাট ছুঁয়ে সোজা এসেছে উইকেটের পেছনে। আর সহজ ক্যাচ নিয়েছেন মুশফিক।

১০.২ ওভারে ৪১/৩

শ্রীলঙ্কার ১০ ওভার শেষে...

১০: ৫৫, মার্চ ১৮

প্রথম ওয়ানডে : ৭১/১

দ্বিতীয় ওয়ানডে : ৬০/৩ (দ্বিতীয় ইনিংস)

তৃতীয় ওয়ানডে : ৩৯/২

২০২৭ বিশ্বকাপে চোখ হাথুরুর

১০: ৪৪, মার্চ ১৮

আগে আমরা ঘরের মাঠের সুবিধা নিতে চেয়েছি, কিন্তু এখন ভাবছি… নিকট ভবিষ্যতে তেমন কিছু নেই, ফলে আমরা ২০২৭ সাল (বিশ্বকাপের) লক্ষ্য রেখে এগোনোর উপায় ভাবছি। এমন উইকেটে খেলার চেষ্টা করছি, যেখানে ব্যাটসম্যান ও বোলার উভয়ই সমানভাবে ম্যাচে থাকে।

চন্ডিকা হাথুরুসিংহে, বাংলাদেশ কোচ

৮ ওভারে ২৫/২

রিভিউ হারাল বাংলাদেশ

১০: ৪১, মার্চ ১৮

ড্রাইভ খেলতে চেয়েছিলেন সামারাবিক্রমা। তবে কপাল ভালো ব্যাটের কানায় লাগেনি তার। শরীফুলের ভেতরের দিকে ঢোকা বলে কোনো একটা শব্দ হয়েছিল। এতে রিভিউ নেন দলপতি শান্ত। যদিও তাতে লাভ হয়নি; উল্টো রিভিউ হারাল বাংলাদেশ। বল ও ব্যাটে স্পষ্ট ফাঁক ছিল, আল্ট্রা-এজেও কিছু ধরা পড়েনি।

৭ ওভারে ২৫/২

দুই ওপেনারই তাসকিনের

১০: ২২, মার্চ ১৮

রিভিউ নিলে বেঁচে যেতেন নিশাঙ্কা। তবে এবার আর কাজে আসবে রিভিউ!

তাসকিনের দারুণ লাইন-লেংথের সামনে পাত্তাই পেলেন না লঙ্কান দুই ওপেনার। নিজের প্রথম ২ ওভারে লঙ্কান দুই ওপেনারকে ফেরালেন তাসকিন। এবার ফেরালেন আভিস্কা ফার্নান্ডোকে।

৩.৫ ওভারে ১৫/২

প্রথম ব্রেকথ্রু তাসকিনের

১০: ১২, মার্চ ১৮

একপ্রান্তে শরিফুল আর অন্যপ্রান্তে শুরুটা করেছিলেন তাসকিন। ইনিংসের প্রথম ওভারে কেবল ১ রান খরচায় লঙ্কান দুই ওপেনারকে বেশ চাপে রেখেছিলেন এই পেসার। আর নিজের ব্যক্তিগত প্রথম ওভারে আক্রমণে এসে সেই ফায়দাই লুফে নিয়েছেন তাসকিন।

টাইগার স্পিডস্টারের ফুললেংথের ডেলিভারি ডিফেন্ড করতে গিয়ে মিস করেন নিশাঙ্কা। এতেই পড়েন এলবিডব্লুর ফাঁদে। তবে আম্পায়ার রিচার্ড কেটেলবোরোর সিদ্ধান্তে রিভিউ নেওয়ার প্রয়োজন বোধ করেননি এই ওপেনার।

তবে বল ট্র্যাকিং দেখিয়েছে, বল লেগ স্টাম্প মিস করতো। মানে রিভিউ নিলে রক্ষা পেতেন নিশাঙ্কা!

শ্রীলঙ্কা ১/১, ১.৩ ওভার

লিটন প্রসঙ্গে হাথুরু

১০: ০৬, মার্চ ১৮

বাংলাদেশের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের ভাষ্য, লিটনের অভিজ্ঞতা সবসময়ই মূল্যবান, এমন একজন খেলোয়াড় যেকোনো সময় নেমে ম্যাচ জেতানোর মতো ইনিংস খেলতে পারে। তবে এটাও বলা দরকার, কিছু সময় সে ফর্মে নেই। ফলে দুর্ভাগ্যজনকভাবে আমাদের তাকে বাদ দিয়ে ভাবতে হচ্ছে।

টস ভাগ্য

১০: ০১, মার্চ ১৮

৩-০

ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজের তিনটিতেই টস জিতেছিলেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন। অন্যদিকে ৫০ ওভারের ফরম্যাটে ৩ ম্যাচেই টসে জিতলেন লঙ্কান অধিনায়ক কুশল মেন্ডিস।

শ্রীলঙ্কা একাদশ

৯: ৪২, মার্চ ১৮

এই ম্যাচে একটি পরিবর্তন এনেছে সফরকারীরা। দিলশান মাদুশঙ্কার পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন মহীশ তিকশানা।

শ্রীলঙ্কা একাদশ : আভিস্কা ফার্নান্ডো, পাতুম নিশাঙ্কা, কুশল মেন্ডিস (অধিনায়ক), সাদিরা সামারাবিক্রমা, চারিত আসালাঙ্কা (সহ-অধিনায়ক), জানিত লিয়ানাগে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুনিত ভেল্লালাগে, মহীশ তিকশানা, প্রমোদ মাদুশান ও লাহিরু কুমারা।

একাদশে তিন পরিবর্তন

৯: ৪০, মার্চ ১৮

সিরিজ নির্ধারণী ম্যাচের একাদশে তিন পরিবর্তন এনেছে বাংলাদেশ। দলে ঢুকেছেন বিজয়, মোস্তাফিজ ও রিশাদ। বাদ পড়েছেন তাইজুল, সাকিব ও লিটন।

বাংলাদেশ একাদশ : নাজমুল হোসেন (অধিনায়ক), এনামুল হক, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ, মাহমুদউল্লাহ ও রিশাদ হোসেন।

টস

০৯:৩২, মার্চ ১৮

সিরিজ নির্ধারণী এই ওয়ানডে ম্যাচে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ্কা। প্রথম ম্যাচে ৬ উইকেটের জয়ে সিরিজে এগিয়ে ছিল লাল-সবুজেরা। তবে দ্বিতীয়টিতে জিতে ঘুরে দাঁড়িয়েছে লঙ্কানরা।

স্বাগতম

০৯:২৭, মার্চ ১৮

সবাইকে স্বাগতম আরটিভির লাইভ স্কোর আপডেটে। ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষটিতে কিছুক্ষণ পর মাঠে নামবে বাংলাদেশ। স্থানীয় সময় সকাল ১০টায় মাঠে নামবে টাইগাররা।

মন্তব্য করুন

daraz
    আরও
    • লাইভ স্কোর আপডেট এর পাঠক প্রিয়
    X
    Fresh