logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৭

সাধারণ দর্শকরা বঞ্চিত হবেন বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান থেকে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৩ ডিসেম্বর ২০১৯, ১৭:৫৫ | আপডেট : ০৩ ডিসেম্বর ২০১৯, ২০:০৭
সাধারণ দর্শকরা বঞ্চিত হবেন বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান থেকে
ছবি- সংগৃহীত
দেশের ক্রিকেটের সবচেয়ে জাঁকজমকপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। এবার সেটি নাম বদলে হয়েছে বঙ্গবন্ধু প্রিমিয়ার লি (বিবিপিএল)। এর কারনও অজানা নয়। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বিপিএলের বিশেষ আসর আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সবার চোখ তাই বিপিএলের দিকে। গতবারের আসরে ছিল না কোনও উদ্বোধনী অনুষ্ঠান। এবার তাই বড় করে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে বিসিবি। যেখানে ভারতীয় নামীদামী শিল্পীদের সঙ্গে থাকবে দেশীয় শিল্পীরাও।

এরিমধ্যে টিকিটের হাহাকারও শুরু হয়ে গেছে সাধারণ দর্শকদের। এখন থেকেই খোঁজ নেয়া শুরু হয়ে গেছে, কোন ব্যাংক বা কখন থেকে উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু হবে।

তবে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন আজ গণমাধ্যমকে যা শোনালেন তাতে সাধারণ দর্শকদের হতাশ না হয়ে উপায় নেই। উদ্বোধনী অনুষ্ঠানে শুধুমাত্র ভিআইপি দর্শকদের জন্য টিকিটের ব্যবস্থা করা হচ্ছে বলেও জানান তিনি।

‘মাঠের ভেতরে বলতে, পিচ নষ্ট হবে এরকম কোনও রিস্ক তো আমরা নিতে পারছি না। তাই দুই সাইডে যদি বন্ধ থাকে সেক্ষেত্রে ভিআইপিদের জন্য কিছু ব্যবস্থা করতে পারব। সো, সেটা নিয়ে আজকে মিটিং করলাম। কতজন দেখবে, কয়টা টিকিট দেয়া হবে। তবে সব মিলে ৮ হাজার দর্শকের বেশি মানুষ উদ্বোধনী অনুষ্ঠান দেখতে পারবে বলে মনে হয় না। ’

সাধারণ দর্শকরা কেন বঞ্চিত হবেন উদ্বোধনী অনুষ্ঠান দেখা থেকে তারও কারণ জানালেন তিনি।

---------------------------------------------------------------
আরো পড়ুন: চলছে বিপিএলের উদ্বোধনী মঞ্চ তৈরির কাজ
---------------------------------------------------------------

‘মাঠে স্টেজ দেখলাম। যেহেতু আমাদের মাঠে ভিউ নাই। তাই সাইড আর পেছন দিকে দর্শক দিতে পারছি না। এখন কতগুলো টিকিট দিতে পারব, কীভাবে কি করব সেটাই হলো বড় প্রশ্ন। কারণ, আমাদের প্রাথমিক যে ধারণা ছিল সেটার থেকে অনেক কমে গেছে।’

উদ্বোধনী অনুষ্ঠানের জন্য প্রস্তুত হচ্ছে মঞ্চ। বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সেসবই দেখতে এসেছিলেন পাপন। গণমাধ্যমকে সন্তুষ্টির কথাও জানান তিনি।

‘প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত সব ঠিকই আছে। এমন না যে, কোনও কিছু দেখে হতাশ হয়ে গেছি। আসলাম ৮ তারিখের প্রোগ্রামটার জন্যই। স্টেজের কাজ চলছে, এখানে প্রধানমন্ত্রীর জন্য আলাদা করে ব্যবস্থা করা হচ্ছে। এই জায়গাটা দেখে গেলাম। কতটুক হবে, কতদিনে শেষ হবে, কি ধরণের মেটেরিয়ালস ইউজ হচ্ছে সব দেখলাম।’

আগামী ৮ ডিসেম্বর বিকাল ৫টা থেকে শুরু হবে বিবিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। চলবে রাত ১০টা পর্যন্ত।

এমআর/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বঙ্গবন্ধু বিপিএল এর সর্বশেষ
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়