logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭

চলছে বিপিএলের উদ্বোধনী মঞ্চ তৈরির কাজ

  আরটিভি অনলাইন রিপোর্ট

|  ০২ ডিসেম্বর ২০১৯, ১৬:৪৬
চলছে বিপিএলের উদ্বোধনী মঞ্চ তৈরির কাজ
ছবি- সংগৃহীত
দেশের ক্রিকেটের সবচেয়ে  জাঁকজমক পূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। এবার বিপিএলের পালে হাওয়া লাগিয়েছে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী। যে কারনে পরিবর্তন এসেছে নামেও। বাংলাদেশ প্রিমিয়ার লিগ থেকে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিবিপিএল)।

গত আসরে বিপিএলের কোনও উদ্বোধনী অনুষ্ঠান না করা হলেও এবার আয়োজন করা হচ্ছে বিবিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান।

এবারের বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান হবে বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসে সেরা। এত জাঁকজমকপূর্ণ উদ্বোধন এদেশের মানুষ আগে কখনেও দেখেনি। -নাজমুল হাসান পাপন।

জমকালো এই উদ্বোধনী অনুষ্ঠানে আসার কথা রয়েছে বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। আনার চেষ্টা চলছে জনপ্রিয় সঙ্গীত শিল্পি অরিজিৎ সিংকে। বিদেশী পারফর্মারদের সঙ্গে থাকবেন সঙ্গীত শিল্পি মমতাজসহ অনেকে।

আগামী ৮ ডিসেম্বর সন্ধ্যায় মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে জমকালো এই উদ্বোধনী অনুষ্ঠান। হাতে আছে আর পাঁচ দিন। তাই তোড়জোড় শুরু হয়ে গেছে মঞ্চ তৈরির। কেন না, এখানে উপস্থিত থেকে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধন করবেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

বিকেল ৪টা থেকে শুরু হয়ে চলবে রাত ১০টা পর্যন্ত। উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে ১০ হাজার টাকা (ভিআইপি)। এছাড়াও ৫ হাজার ও ১ হাজার টাকা মূল্যের টিকিটও থাকছে।

বিপিএলের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল জানান, গ্যালারির টিকিটের দাম ৩০০ থেকে এক হাজার টাকার মধ্যে রাখা হবে।

দর্শকদের জন্য গেট উন্মুক্ত করা হবে বিকেল ৩টা আর বন্ধ হবে বিকেল সাড়ে ৫টায়।

তবে মাঠের লড়াইয়ের জন্য অপেক্ষা করতে হবে ১১ ডিসেম্বর পর্যন্ত। এদিন দিনের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে সিলেট থান্ডার। দ্বিতীয় ম্যাচে লড়বে কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স।

এমআর/

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪৫১৯৯০ ৩৬৬৮৭৭ ৬৪৪৮
বিশ্ব ৬০৩২৫২৬৯ ৪১৭২৯৫৩৩ ১৪১৮৯৯২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বঙ্গবন্ধু বিপিএল এর সর্বশেষ
  • বঙ্গবন্ধু বিপিএল এর পাঠক প্রিয়