• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বাকি মৌসুম ক্ষতির সম্মুখীন হতে পারত আর্চারের ভুলে

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জুলাই ২০২০, ১৩:০১
The rest of the season could have been a loss for Archer
জোফরা আর্চার

করোনার ঝুঁকি মাথায় নিয়ে ক্যারিবীয়দের বিপক্ষে মাঠে নেমেছে ইংল্যান্ড। সাউদাম্পটনে প্রথম টেস্ট শেষ হয়েছে জীবাণুমুক্ত পরিবেশে। একই ধারা বজায় থাকবে ম্যানচেস্টারেও। তবে‘বায়ো সিকিউর’ আইন ভঙ্গের কারণে ম্যানচেস্টার টেস্ট শুরুর কয়েক ঘণ্টা আগে জোফরা আর্চারকে বাদ পড়তে হয় দল থেকে।

নিয়ম ভেঙে বাইরে কেন গিয়েছিলেন আর্চার সেটা ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) না জানালেও ইংলিশ গণমাধ্যমগুলো জানিয়েছে, আর্চার তার বান্ধবীর সঙ্গে দেখা করতেই বায়ো সিকিউর আইন ভেঙ্গেছেন।

আর্চারের এমন কাণ্ডে বিব্রত ইসিবিও। ইসিবি পরিচালক ও সাবেক ইংলিশ ক্রিকেটার অ্যাশলে জাইলস কঠোর সমালোচনা করে বলে, কোটি কোটি পাউন্ড ক্ষতির মুখে পড়তে পারত ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

‘আর্চারের কারণে বড় ক্ষতি হতে পারত। তার এমন কাণ্ডে বাকি মৌসুম আমাদের ক্ষতি বয়ে বেড়াতে হতো। যার ফলে ক্ষতি হতে পারত কোটি কোটি পাউন্ড। ক্ষতির পরিমাণ কত হতে পারে সেটা হয়তো তার বোঝা সম্ভব না। আশা করি সে তার ভুল বুঝতে পারবে এবং নিজেকে শুধরে নেবে।’

আর্চারকে টিম হোটেলের একটি কক্ষে আলাদা রাখা হয়েছে। টেস্ট চলাকালীন এই পাঁচ দিনে তাকে দুইবার করোনা পরীক্ষা দিতে হবে। তবে দলের হেড কোচকে পাশে পাচ্ছেন আর্চার তার দুঃসময়ে।

আরও পড়ুন:

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভয় পাচ্ছেন জোফরা আর্চার!
X
Fresh