logo
  • ঢাকা মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৫০ জন, আক্রান্ত ১৯১৮ জন, সুস্থ হয়েছেন ১৯৫৫ জন: স্বাস্থ্য অধিদপ্তর

এখনই ইংল্যান্ড সফরের জন্য দল ঘোষণা অস্ট্রেলিয়ার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ
|  ১৬ জুলাই ২০২০, ১৮:২২ | আপডেট : ১৬ জুলাই ২০২০, ১৮:২৮
Australia announces squad for England tour
ছবি- সংগৃহীত
করোনাভাইরাসে স্থগিত হয়ে যাওয়া ক্রিকেটাঙ্গনে স্বস্তি ফিরিয়েছে ইংল্যান্ড। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩ ম্যাচের টেস্ট সিরিজ চলছে। এরপর রয়েছে পাকিস্তানের বিপক্ষেও সমান ৩ম্যাচ করে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ।

এরসঙ্গে যুক্ত হলো অস্ট্রেলিয়াও। সূচি এখনও চূড়ান্ত হয়নি ইংল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজের। তবে আগামী সেপ্টেম্বরে রয়েছে এই সিরিজটি। অজিদের এই সফরে রয়েছে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ।

বুধবার ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) ২৬ সদস্যের দল ঘোষণা করেছে যুক্তরাজ্য সফরের জন্য। এই দলে সবচেয়ে বড় চমক উসমান খাজা আর ট্রাভিস হেড। গত অ্যাশেজ সিরিজের পর দল থেকে বাদ পড়েন খাজা আর হেড সবশেষ ওয়ানডে খেলেন ২০১৮ সালে। এদিকে কনুইয়ের অস্ত্রোপচার শেষে দলে ফিরেছেন গ্লেন ম্যাক্সওয়েল।

---------------------------------------------------------------
আরও পড়ুন: দ্বিতীয় টেস্টে নামছে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ
---------------------------------------------------------------

২৬ সদস্যের দল নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার এক্সিকিউটিভ ম্যানেজার বেন অলিভার বলেন, আমরা ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে নিয়মিত যোগাযোগ করে চলছি এই সফর নিয়ে। আশা করছি দেশটির সরকার এই সফর নিয়ে সবুজ সংকেত দিবে।

এত আগে ডোল দেয়ার ব্যপারে অলিভার বলেন, যেহেতু অনেক দিন ধরে ক্রিকেটাররা মাঠে নেই তাই এত আগে অনুশীলনে ফেরানোর জন্য ডোল দেয়া।

২৬ সদস্যের প্রাথমিক দল: স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ, মিচেল স্টার্ক, গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্স, জশ হ্যাজলউড, অ্যালেক্স ক্যারি, উসমান খাজা, মার্নাস লাবুশানে, নাথান লায়ন, মিচেল মার্শ, ম্যাথু ওয়েড, ট্রাভিস হেড, অ্যাডাম জাম্পা, অ্যাশটন আগার, শন অ্যাবট, ডি'আর্সি শর্ট, কেন রিচার্ডসন, মার্কাস স্টয়নিস, অ্যান্ড্রু টাই, বেন ম্যাকডারমট, রিলি মেরেডিথ, মাইকেল নেসের, জশ ফিলিপে  ও ড্যানিয়েল স্যামস।

এমআর/

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৪৪০২০ ১৩৯২৫৩ ৩২৩৪
বিশ্ব ১৮২৫২২৭৫ ১১৪৫৫৭৮০ ৬৯৩১১৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়