• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সিপিএলে খেলার লোভনীয় প্রস্তাব পেয়েও তামিম-রিয়াদের ‘না’

আরটিভি নিউজ

  ১৫ জুলাই ২০২০, ১৬:৩৭
Tamim-Riyadh say 'no' to CPL
ছবি- সংগৃহীত

জীবানুমুক্ত পরিবেশে দুই ভেন্যুতে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) শুরু করার অনুমতি পেয়েছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। আগামী ১৮ আগস্ট থেকে শুরু হয়ে ১০ সেপ্টেম্বর পর্যন্ত চলা এই আসরে অনুষ্ঠিত হবে ৩৩ টি ম্যাচ

এনিয়ে চলছে বেশ প্রস্তুতি, সম্পন্ন হয়েছে নিলাম, যেখানে দল পাননি কোনো বাংলাদেশী ক্রিকেটার। নিলামে কেউ দল না পেলেও বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে ৯০ হাজার ডলারে খেলার জন্য প্রস্তাব দিয়েছে একটি ফ্র্যাঞ্চাইজি সঙ্গে আমন্ত্রণ জানানো হয়েছে টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

যদিও তামিম এমন প্রস্তাবে ‘না’ করে দিয়েছেন ফ্র্যাঞ্চাইজিটিকে। আর সেটি বর্তমান পরিস্থিতির কথা ভেবেই।

তামিম জানান, আমাকে প্রস্তাব দেয়া হয়েছে তবে বর্তমান করোনা পরিস্থিতি বিবেচনা করে না করে দিয়েছি।

তামিম ইকবাল এর আগে ২০১৩ সালের আসরে সেন্ট লুসিয়া জৌকসের হয়ে খেলেছিলেন ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে। সেবার ১৬৪ রান করেছিলেন ৭৫ রান ছিল সর্বোচ্চ।

তামিম ছাড়াও আমন্ত্রণ জানানো বাকি দুই ক্রিকেটারের মধ্যে মাহমুদউল্লাহ জানিয়েছেন তিনিও একই কারণে যেতে পারছেন না সিপিএল খেলতে। ২০১৭ সালে জ্যামাইকা তালাওয়াশের হয়ে পাঁচটি ম্যাচে খেলেছিলেন টাইগারদের টি-টোয়েন্টি অধিনায়ক।

'প্রস্তাব পেয়েছিলাম কিন্তু ফ্যামিলি কনসার্নের জন্য না করে দিতে হয়েছে। দুইটা দল প্রস্তাব দিয়েছিল সেইন্ট লুসিয়া ও সেইন্ট কিটস। কোভিড-১৯ এর জন্য না করে দিয়েছি।'

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিজের পায়ে কি নিজেই কুড়াল মারলেন তামিম ইকবাল?
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
‘ফোনালাপ ফাঁস’ নিয়ে লাইভে আসছেন তামিম
মুশফিক-মাহমুদউল্লাহকে নিয়ে যা বললেন শান্ত
X
Fresh