• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ব্যাটে-বলে সমান অবদান রাখতে চান হোল্ডার

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ জুলাই ২০২০, ১৩:৩২
ব্যাটে-বলে সমান অবদান রাখতে চান হোল্ডার
জেসন হোল্ডার

ক্রিকেট থেকে প্রায় চার মাস বিরতি। তবু ফেরার পর জেসন হোল্ডার নিজেকে প্রমান করেছেন দারুণ ভাবে। তার আক্রমনাত্নক বোলিংয়ের সামনে দাড়াতেই পারেনি বেন স্টোকসরা। প্রথম দিনে বৃষ্টির কারণে খেলা ১৭ ওভার ৪ বলের মাথায় থেমে যায়। এদিন ১টি উইকেট নেন শ্যানন গ্যাব্রিয়েল।

দ্বিতীয় দিন চমক দেখান অধিনায়ক নিজেই। একের পর এক উইকেট তুলে নিয়ে স্বাগতিক ব্যাটসম্যানদের পাঠান সাজঘরে। মাত্র ৪২ রান দিয়ে তুলে নেন ৬ উইকেট। সঙ্গে গ্যাব্রিয়েলের মোট চার উইকেট। ইংল্যান্ড অল-আউট হয়ে যায় মাত্র ২০৪ রানে। এনিয়ে হোল্ডার সবশেষ ১০ টেস্টে ৬ বার ৫ বা ততোধিক উইকেট নিয়েছেন।

হোল্ডার শুধু বল হাতেই নন, ব্যাট হাতেও প্রমান করেছেন নিজেকে। এখন পর্যন্ত ৪০ টেস্টে ৩ সেঞ্চুরির সঙ্গে করেছেন ৮টি অর্ধশতকও। সাউদাম্পটন টেস্টেও ব্যাট হাতে ঝলক দেখাতে চান টেস্টের সেরা অল-রাউন্ডার। প্রথম দিন শেষে হোল্ডার জানিয়েছেন, ব্যাট হাতে কাজটা এখনও বাকি আছে।

‘এখন পর্যন্ত ভালো করেছি তবে আরও বাকি আছে। আমাকে ব্যাট হাতেও ভালো করতে হবে। বড় অবদান রাখতে হবে এখানেও।’

হোল্ডারের ইচ্ছা ইংল্যান্ডের মাটিতে শতকের ইনিংস খেলা। এবার সেই সুযোগ এসেছে। তবে আরেকটা ইচ্ছা পূরণ হচ্ছে না তার সেটি লর্ডসের অনার্স বোর্ডে না তোলানো।

‘আমার অনেক ইচ্ছা ইংল্যান্ডে সেঞ্চুরি করা। এই চাওয়াটা আমাকে সব সময় তাড়িয়ে বেড়ায়। এই সফরে আসার আগে দুটো ইচ্ছা নিয়ে এসেছি তার একটি পাঁচ উইকেট পাওয়া সেটি পূরণ হয়েছে। আরেকটি শতক হাঁকানো। সেটিও চেষ্টা করব তবে লর্ডসের অনার্স বোর্ডে নাম লেখানোর অপেক্ষাটা আরেকটু লম্বা হলো।’

আরও পড়ুন:

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh