Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮

আরটিভি নিউজ

  ০৭ জুলাই ২০২০, ০৯:৪০
আপডেট : ০৭ জুলাই ২০২০, ১০:৩১

ভাইয়ের পর মাশরাফির স্ত্রীও করোনা আক্রান্ত

mashrafe mortaza wife brother family
ছোট ভাই মোরসালিনের বিয়েতে মাশরাফি-সুমি দম্পতি,

করোনা আঘাত হেনেছে বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার পরিবারের উপর। এবার তার স্ত্রী সুমনা হক সুমিও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার আগে ছোট ভাই মোরসালিন বিন মুর্তজার করোনা রিপোর্টও পজিটিভ এসেছিল।

গেল ২০ জুন মাশরাফি নিজেই করোনা আক্রান্তের বিষয়টি সামনে আনেন। ঢাকায় নিজ বাসায় অবস্থান করছেন তিনি। মাঝে স্বাস্থ্য পরীক্ষার জন্য সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) গিয়েছিলেন। এরপর খবর আসে ছোট ভাই মোরসালিনও আক্রান্ত হয়েছেন। এবার মাশরাফির স্ত্রীর সুমির আক্রান্তের বিষয়টি সামনে এলো।

মাশরাফির পরিবারের পক্ষ থেকে জানানো হয়, তিনজনই বর্তমানে ঢাকার বাসায় অবস্থান করছেন। সেখানেই চিকিৎসকদের পরামর্শ নিচ্ছেন। তাদের সবারই শারীরিক অবস্থা ভালো।

এদিকে সোমবার ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে ‘করোনার বিস্তার প্রতিরোধে করণীয়’ শীর্ষক সভায় যুক্ত হয়েছিলেন মাশরাফি।

নড়াইলের লোহাগড়া উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এই আয়োজনে করোনার হাত থেকে রক্ষা পেতে উপজেলাকে ১৪ দিনের জন্য আইসোলেটেড ঘোষণা করা হয়।

নড়াইল ২ আসনের সংসদ সদস্য বলেন, লোহাগড়ার করোনা পরিস্থিতি আমাকে আরও চিন্তিত করে তুলেছে। আমার মনে হয় এই মুহূর্ত থেকে সমগ্র লোহাগড়াকেই আইসোলেশনে যেতে হবে। ব্যক্তি বা পরিবার আইসোলেশনে কোনও সমাধান আসবেনা, তাই পুরো উপজেলাকেই আইসোলেশনে যেতে হবে। মাশরাফির এমন প্রস্তাবে ঐক্যমতে পৌঁছায় লোহাগড়ার উপজেলা প্রশাসন।

সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়ে করোনা আক্রান্ত নিজ পরিবারের জন্য সবার কাছে দোয়া কামনা করেন মাশরাফি।

ওয়াই

RTV Drama
RTVPLUS