• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

তৃতীয়বার পরীক্ষায়ও করোনা পজিটিভ রউফ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ জুলাই ২০২০, ২১:০৫
Corona positive rouf in the third test
হারিস রউফ

দারুণ সম্ভাবনাময় একজন পেসার হারিস রউফ। অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি লিগ বিগ ব্যাশে হ্যাট্রিক করে নজরে আসা এই পেসারের দ্রুতই অভিষেক ঘটে জাতীয় দলে। বাংলাদেশের বিপক্ষেই অভিষেক হয় তার।

এবার ইংল্যান্ড সফরের দলেও ছিলেন রউফ। তবে তার দুর্ভাগ্য, করোনার কাছে হারতে হচ্ছে তাকে। সফরে যাওয়ার আগে নিয়ম অনুযায়ী তিন বার করোনা পরীক্ষা করাতে হবে খেলোয়াড়দের। প্রথমবার পরীক্ষায় ১০ ক্রিকেটার করোনা পজিটিভ হলেও পরের দুই পরীক্ষায় ৬ ক্রিকেটার নেগেটিভ হয়ে এরিমধ্যে দেশ ছেড়েছেন দলের সঙ্গে যোগ দিতে।

কিন্তু হারিস রউফ আবারও করোনা পজিটিভ হয়েছেন। এনিয়ে তিন বার তার শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে।

তিন ম্যাচের টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান দল এখন ইংল্যান্ডে। করোনা পরীক্ষায় পজিটিভ হওয়ায় তা আর হয়নি। আপাতত পাকিস্তানেই আইসোলেশনে থাকতে হচ্ছে রউফকে।

যদিও যারা কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছেন তাদের সুযোগ আছে পরিবর্তীতে দলের সঙ্গে ইংলিশ মিশনে যোগ দেওয়ার। তবে তার আগে মুক্তি পেতে হবে করোনা ভাইরাস থেকে।

রউফের তৃতীয়বারের পরীক্ষায় করোনা থেকে মুক্তির সুসংবাদ না মিললেও তরুণ ব্যাটসম্যান হায়দার আলী ও টেস্ট পেসার ইমরান খানের ফলাফল এসেছে নেগেটিভ। অন্যদিকে বাঁহাতি স্পিনার কাশিফ ভাট্টি এখনো পরীক্ষার ফল পাননি। যদিও আগের পরীক্ষায় ফলাফল নেগেটিভ এসেছিল কাশিফের।

আগামী ৫ আগস্ট ম্যানচেস্টারে স্বাগতিকদের বিপক্ষে প্রথম টেস্ট দিয়ে মাঠে ফেরার কথা পাকিস্তানের। উক্ত সিরিজকে সামনে রেখে উস্টারশায়ারে ১৪ দিনের আইসোলেশনের মাঝেই অনুশীলন করছে ইংল্যান্ডে থাকা পাকিস্তান দল।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিদ্যুৎ ও গ্যাস কর্তৃপক্ষের ছাড়পত্র ছাড়া ঋণ মিলবে না
টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছা দূত হলেন যুবরাজ সিং
‘পাকিস্তানকে এখনই জয়ের দিকে মনোনিবেশ করতে হবে’ 
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশি শিক্ষার্থী বহিষ্কার
X
Fresh