• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

ভূতের ভয়ে ইংল্যান্ড যাবেন না হ্যারিস!

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ জুন ২০২০, ২০:৫৩
Harris will not go to England for fear of ghosts!
হ্যারিস সোহেল

যুক্তরাজ্য সফরের দল ঘোষণার এক দিন আগেই এই সফরে যাবেন না বলে জানিয়ে দেন মোহাম্মদ আমির ও হ্যারিস সোহেল। এই সফরে না যাবার কারণ হিসেবে দুজনই দেখিয়েছিলেন পারিবারিক কারণ।

তাদের সিদ্ধান্তে সম্মান দেখিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডও আর তাদের নাম রাখেনি ২৯ সদস্যের লম্বা দলে। তিন টেস্ট, তিন টি-টোয়েন্টির এই সফর শেষ হবে আগামী সেপ্টেম্বরে।

এরিমধ্যে পাকিস্তান ক্রিকেট বোর্ড থেকে জানিয়ে দেয়া হয়েছে, এই সফরে সঙ্গে রাখা যাবে না পরিবারকে। এমনকি সফরের মাঝপথে পরিবারের কেউ দেখা করতে চাইলে সেটিও দেয়া হবে না।

আর এখানেই লাগল গণ্ডগোল। মোহাম্মদ আমির তার সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে এই সফরে যাচ্ছে না কিন্তু হ্যারিস কেন যাবেন না?

জানা গেছে, ২০১৫ বিশ্বকাপের সময় হোটেল কক্ষে ভূত দেখেছিলেন হ্যারিস সোহেল। এরপর থেকে সব বিদেশ সফরেই পরিবারকে রাখার অনুমতি দিয়েছে পিসিবি।

--------------------------------------------------------------------
আরো পড়ুন: যুক্তরাজ্য সফরে পরিবার নেয়া যাবে না
--------------------------------------------------------------------

এমনকি গত বিশ্বকাপেও যখন অন্য খেলোয়াড়দের পরিবার সঙ্গে রাখার অনুমতি দিচ্ছিল না তখন হ্যারিসের স্ত্রী সঙ্গে রাখা অনুমতি দেয়া হয়েছিল।

এবার আর সেটি না হওয়ায় নাকি আগে আগেই নাম সরিয়ে নিয়েছেন তিনি। করোনাভাইরাসের কারণে ইংল্যান্ড সফরে পরিবার বা সন্তানদের নিরাপত্তায় কাউকে সঙ্গে নিতে পারবে না বলে জানিয়ে দিয়েছে পাকিস্তানি ক্রিকেট বোর্ড।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে নতুন বোর্ড প্রধান পেল পাকিস্তান ক্রিকেট
X
Fresh