• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রামোসের সঙ্গে চুক্তি বাড়াচ্ছে রিয়াল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ জুন ২০২০, ১৯:০৪
sergio ramos
সার্জিও রামোস

সর্জিও রামোসের সঙ্গে চুক্তি বাড়াতে চলেছে রিয়াল মাদ্রিদ। এখনও সই না হলেও খুব দ্রুত স্প্যানিশ তারকার সঙ্গে এক বছরের জন্য চুক্তি বাড়ানো হবে।

এএস স্পোর্ট জানাচ্ছে, সব ঠিক থাকলে ২০২২ সাল পর্যন্ত সাদা জার্সিতেই দেখা যাবে ৩৪ বছর বয়সী রামোসকে। আগের চুক্তিতে লা লিগা জায়ান্টদের হয়ে ২০২১ সাল পর্যন্ত খেলার কথা ছিল।

দীর্ঘ ১৫ বছর ধরে মাদ্রিদের দলটি খেলছেন এই সেন্ট্রাল ডিফেন্ডার। অধিনায়ক হিসেবে টানা তিনবার চ্যাম্পিয়নস লিগ শিরোপা জেতানোর রেকর্ড রয়েছে তার নামের পাশে। এই পর্যন্ত রিয়ালের হয়ে ৬৪০টি ম্যাচে মাঠে নেমেছেন রামোস। গোল করেছেন ৯২টি।

রিয়ালের জার্সিতে চারটি লা লিগা, দুটি কোপা দেল রে, চারটি সুপার কোপা, চারটি চ্যাম্পিয়নস লিগ, তিনটি উয়েফা সুপার কাপ ও চারটি ক্লাব বিশ্বকাপ জিতেছেন রামোস।

২০০৫ সালে সেভিয়া থেকে ২৭ মিলিয়ন ইউরোতে সান্তিয়াগো বার্নাব্যুতে যোগ দেন রামোস। একই বছর স্পেন জাতীয় দলের হয়ে অভিষেক হয় তার। এই পর্যন্ত দলটির হয়ে ১৭০ ম্যাচ খেলে ফেলেছেন তিনি।

২০১০ সালের বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন। ২০০৮ ও ২০১২ সালের ইউরোপিয়ান চ্যাম্পিয়নও হয়েছেন। বর্তমানে স্পেন জাতীয় দলের অধিনায়ক হিসেবে দায়িত্বপালন করছেন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রিয়াল মাদ্রিদের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
বার্সাকে হারিয়ে শিরোপার আরও কাছে রিয়াল মাদ্রিদ
‘রিয়াল মাদ্রিদে আমার বিদায়ের সময় কেঁদেছিলেন আনচেলত্তি’
X
Fresh