itel
logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৪৪ জন, আক্রান্ত ৩২০১ জন, সুস্থ হয়েছেন ৩৫২৪ জন: স্বাস্থ্য অধিদপ্তর

ইংল্যান্ড না যাওয়ায় আপত্তি নেই বোর্ডের

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৪ জুন ২০২০, ১৭:২৮ | আপডেট : ০৪ জুন ২০২০, ১৭:৪৪
The board has no objection to not going to England
ছবি- সংগৃহীত
পাকিস্তান সফরে মুশফিকুর রহিম যেতে আপত্তি জানিয়েছিলেন বলে কম কথা ওঠেনি ক্রিকেট পাড়ায়। এমনও কথা উঠেছিল, জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে মুশফিককে খেলতে দেয়া হয়নি পাকিস্তান সফরে না যাওয়ায়।

এবার আসা যাক করোনা পরবর্তী প্রথম আন্তর্জাতিক সিরিজের দিকে। ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দল তিনটি ম্যাচ খেলতে সফর করবে যুক্তরাজ্যে। অথচ এই যুক্তরাজ্যে করোনায় আক্রান্ত আর মৃতের সংখ্যা বাড়ছে লাফিয়ে।

এসব শঙ্কা দূরে ঠেলে দুই দেশের ক্রিকেট বোর্ড ঠিক করেছে তিন ম্যাচ টেস্ট সিরিজের দিনক্ষণ। আগামী জুলাইয়ের ৮ তারিখে অনুষ্ঠিত হবে প্রথম টেস্ট।

এরজন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। তবে দল থেকে নাম সরিয়ে নিয়েছেন তিন নিয়মিত সদস্য ড্যারেন ব্রাভো, শিমরন হেটমেয়ার আর কেমো পল। এই তিন ক্রিকেটার যুক্তরাজ্য সফর করবেন না বর্তমান করোনা পরিস্থিতির কারণে।

তাদের এই সিদ্ধান্তকে সম্মান জানিয়েছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। বোর্ড আগেই জানিয়েছে, এই সফরে যেতে কোনো খেলোয়াড়কে বাধ্য করা হবে না।

এনিয়ে দেশটির ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের সচিব ওয়েন লুইস এক বিবৃতিতে জানিয়েছেন, এই সফর নিয়ে সবাই কম বেশি চাপে আছে। এমন হওয়াটাই স্বাভাবিক। কেন না, যুক্তরাজ্য সফরকালে শুরুতেই থাকতে হবে কোয়ারেন্টিনে। এরপর খেলো আর হোটেলে ফিরো। বদ্ধ জীবন কাটাতে হবে সবাইকে।

আগামী ৮ জুন ভাড়া করা বিমানে (চার্টার্ড ফ্লাইট) যুক্তরাজ্য যাবে ১৪ সদস্যের উইন্ডিজ দল।

১৪ সদস্যের দল: জেসন হোল্ডার (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, ক্রুমা বোনার, ক্রেইগ ব্রেথওয়েট, সামারাহ ব্রুকস, জন ক্যাম্পবেল, রোস্টন চেজ, রাকিম কর্নওয়াল, শেন ডরউইচ (উইকেট রক্ষক), চিমার হোল্ডার, শাই হোপ, আলজারি জোসেফ, রেয়মন রেফার ও কিমার রোচ।

এই ১৪ সদস্যের বাইরেও রাখা হয়েছে অতিরিক্ত ১১ সদস্যের একটি দল।

এমআর/

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৫৬১৮ ৭৬১৪৯ ২০৯৬
বিশ্ব ১১৫৮৪৮৭৪ ৬৫৫২২৯২ ৫৩৭৩৬২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়