logo
  • ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭

এবার অভিনয়ে রোনালদো, সঙ্গী জোলি

ফুটবলে তিনি বিশ্বসেরাদের একজন। সবুজ মাঠ মাতাতে তার জুড়ি নেই। এবার মাতাতে যাচ্ছেন টেলিভিশন স্ক্রিন। তবে ফুটবল নয়, অভিনয় দিয়ে। কথাটি শুনে অনেকে চমকে গেলেও একেবারে সত্য! তুরস্কের টেলিভিশন সিরিজে অভিনয় করতে যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

সিরিজটির নাম ‘হায়াত কোপরুসু’। এতে তার সঙ্গে থাকছেন হলিউডের বিখ্যাত অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। সব ঠিক থাকলে আসছে এপ্রিলের প্রথম সপ্তাহে এর শুটিং শুরু হবে। সিরিজে সিরিয়ান শরণার্থীদের ওপর আলোকপাত করা হবে।

তুরস্কের গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে ‘হায়াত কোপরুসু’র পরিচালক আইয়ূপ দিরলিক বলেন, সিরিজটির গল্প গড়ে উঠেছে যুদ্ধ বিধ্বস্ত সিরিয়ার একটি পরিবারকে কেন্দ্র করে। সেখানে ওই পরিবারের দুর্দশা তুলে ধরা হবে। শুটিং হবে তুরস্কের দক্ষিণ-পূর্বাঞ্চল ও সিরিয়ান সীমান্তে। রোনালদো-জোলি ছাড়াও এতে বিখ্যাত লেবানিজ পপ শিল্পী ন্যান্সি আজরাম অভিনয় করবেন।

এ প্রথম অভিনয় করতে যাচ্ছেন রোনালদো। তবে সিরিজে সিআরসেভেন’র ভূমিকা কি হবে? তিনি কি জোলির নায়ক হয়ে অভিনয় করবেন? তার উপস্থিতিই বা কতক্ষণের হবে? এতোসব প্রশ্ন জাগলেও এসব ব্যাপারে এখনো খোলাসা করে কিছু বলেননি আইয়ূপ।

তুরস্কসহ মধ্যপ্রাচ্য এবং লাতিন আমেরিকার বেশ কয়েকটি দেশে সিরিজটি দেখানো হবে।

এর আগে ২০১৫ সালে রিয়ালের পর্তুগিজ উইঙ্গারকে নিয়ে প্রামাণ্যচিত্র (রোনালদো) তৈরি করেন ব্রিটিশ চলচ্চিত্র পরিচালক অ্যান্থনি ওঙ্কে। এতে কিছু অংশে অভিনয় করেন ৪ বারের ফিফা ব্যালন ডি’অর জয়ী।

ডিএইচ

RTV Drama
RTVPLUS