Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ মে ২০২০, ০০:৩৬
আপডেট : ১৮ মে ২০২০, ১১:৪৩

মাশরাফির প্রিয় ক্রিকেটার কে জানেন?

মাশরাফির প্রিয় ক্রিকেটার কে জানেন?
ছবি- সংগৃহীত

মাশরাফি বিন মোর্ত্তজার ১৮ বছরের সঙ্গী তার হাতের ব্রেসলেট, করোনা মহামারীতে মানুষের পাশে দাঁড়াতে সেই প্রিয় স্মারকটিই নিলামে তুলেছেন নড়াইল এক্সপ্রেস।

স্মারকটির ভিত্তিমূল্য ছিল ৫ লক্ষ টাকা। দুইদিনের নিলামে সে দাম বেড়েছে কয়েকগুণ। দেশ থেকে বিদেশ, সাবেক অধিনায়কের নাম খচিত ব্রেসলেটটির জন্য আগ্রহ ছিল গোটা দুনিয়ার মাশরাফী ভক্তদের।

নিলামের আয়োজক অকশন ফর অ্যাকশনের পেইজ থেকে রাত ১০ টা ৪৫ মিনিটে শুরু হবার কথা ছিল নিলাম সম্পর্কিত লাইভ সেশন। তবে সংযোগ বিড়ম্বনায় ঘণ্টা খানেক দেড়িতে শুরু হয় লাইভ। লাইভের শুরুতেই মাশরাফী জানিয়েছেন, নিলামে তোলা ব্রেসলেটটি রুপার নয় বরং স্টিলের।

লাইভে প্রশ্ন ছিল, সবার প্রিয় ক্রিকেটার মাশরাফি, তবে মাশরাফির প্রিয় কে? নড়াইল এক্সপ্রেস জানালেন, সবাই প্রিয় তবে আলাদাভাবে বললে সাকিব আল হাসান।

‘সাকিব, তামিম ইকবাল, মুশফিক, মাহমুদউল্লাহ সবাই প্রিয়। এই যেমন আমি সবসময় বলি লিটন দাস আমার প্রিয় ক্রিকেটার,তবে আলাদাভাবে একজনের নাম বললে সেটা সাকিব।’

দেশে সাকিব মাশরাফির পছন্দ, তবে মাশরাফি আদর্শ মানেন কোর্টনি ওয়ার্লশকে। মাশরাফি জানালেন, একজন পেসার হিসেবে কোর্টনি ওয়ার্লশকে সবসময় অনুস্মরণ করেন তিনি।

RTV Drama
RTVPLUS