logo
  • ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ মে ২০২০, ১৪:০৯
আপডেট : ০৭ মে ২০২০, ১৫:৩৩

পর্নহাবের সার্চে সবার ওপরে রোনালদো-মেসি

messi-ronaldo
ছবি-সংগৃহীত
করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন মাঠে নেই খেলা। ফুটবলাররা ছিলেন পরিবারের সঙ্গেই। নিজ নিজ অবস্থান থেকে ব্যস্ত ছিলেন শরীর চর্চা নিয়ে। ঘরে বসেই করেছেন অনুশীলন। এমন অবস্থায় সবচেয়ে বেশি সার্চ করা ফুটবলারদের তালিকা দিয়েছে পর্নহাব।

দ্য সান জানাচ্ছে, ফুটবলপ্রেমীরা পর্নহাবের ওয়েবসাইটে গিয়ে সবচেয়ে বেশি সার্চ করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদোকে। ২০১৯ সালের হিসেব অনুযায়ী  এই তালিকার দ্বিতীয় স্থানেই রয়েছেন লিওনেল মেসি। সেরা দশে নেই নেইমারের নাম।

জুভেন্টাস ফরোয়ার্ড পর্তুগালে স্বেচ্ছায় গৃহবন্দী ছিলেন প্রায় দুই মাস। সিরি আ’র অনুশীলনে যোগ দিতে ইতালি পৌঁছেছেন গেল সোমবার। যদিও আপাতত দুই সপ্তাহের জন্য কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে রোনালদোকে।

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন লিওনেল মেসি। পরিবার নিয়ে বার্সেলোনায় অবস্থান করছিলেন আর্জেন্টাইন অধিনায়ক। বুধবার করোনার টেস্ট করে বার্সার সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন তিনি। 

অবাক করার মতো বিষয়টি হচ্ছে সার্চে তালিকায় তৃতীয় স্থানে রয়েছে আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্দির নাম। ইন্টার মিলানের হয়ে ইতালিয়ান লিগ মাতিয়ে বর্তমানে প্যারিস সেন্ট জার্মেইতে যোগ দিয়েছেন তিনি। ডেইলি সান জানিয়েছে স্ত্রী ও বিতর্কিত মডেল ওয়ান্ডা নারার কারণে হয়তো ইকার্দিকে বেশি সার্চ করা হতে পারে।

চতুর্থ পঞ্চম, ষষ্ঠ ও সপ্তম স্থানে রয়েছেন অ্যালেক্সিস স্যানচেজ, কিলিয়ান এমবাপে ও পাউলো দিবালা। যথাক্রমে ম্যানচেস্টার ইউনাইটেড, পিএসজি ও জুভেন্টাসের হয়ে খেলছেন তারা।।

তালিকার সপ্তম, অষ্টম ও নবম স্থানে রয়েছেন এডেন হ্যাজার্ড, রহিম স্টার্লিং ও করিম বেনজামা। হাজার্ড ও বেনজামা দুই জনই রিয়াল মাদ্রিদের খেলোয়াড়। স্টার্লিং খেলছেন ম্যানচেস্টার সিটির হয়ে।

তালিকার উপরের দিকে থাকা সবাই বর্তমানে খেলছেন। তবে দশম স্থানে থাকা ডেভিড বেকহাম অনেক আগেই বিদায় জানিয়েছেন ফুটবলকে।

ওয়াই

RTVPLUS