• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দর্শক শূন্য ম্যাচেও আপত্তি নেই বেন স্টোকসের

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ মে ২০২০, ২০:০৫
দর্শক শূন্য ম্যাচেও আপত্তি নেই বেন স্টোকসের
বেন স্টোকস

করোনাভাইরাসের মারাত্মক প্রভাব পড়েছে যুক্তরাজ্যে। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বেড়ে চলছে করোনায় আক্রান্ত রোগী আর মৃতের সংখ্যা।

এমন অবস্থায় যদি এবছর আর কোনো ম্যাচ আয়োজন না হয় দেশটিতে তাতে অন্তত ৩৮ কোটি ফাউন্ড ক্ষতি হতে পারে বলেছেন ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেটের প্রধান নির্বাহী টম হ্যারিসন।

এরিমধ্যে পরিস্থিতির অবনতি হওয়ায় স্থগিতাদেশের সময়সীমা বাড়ানো হয়েছে আগামী ১ জুলাই পর্যন্ত। যা প্রথমে চলতি মাসের ২৯ তারিখ পর্যন্ত স্থগিত করা হয়েছিল।

তবে ইংলিশ অল-রাউন্ডার বেন স্টোকস চাচ্ছেন, মাঠে খেলা ফেরাতে সব রকমের চেষ্টা চালাতে। যদি সেটা দর্শক শূন্য মাঠেও খেলা হয় আপত্তি নেই এই বিশ্বকাপ জয়ীর।

চলতি বছরে গ্রীষ্মের শেষের দিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবার কথা রয়েছে। তবে এই সিরিজ হতে পারে দর্শক হীন মাঠে।

বুধবার ব্রিটিশ গণমাধ্যম বিবিসি রেডিও ফাইভের একটি অনুষ্ঠানে স্টোকস জানিয়েছেন, আমরা মাঠে নামি জেতার জন্য, খেলার জন্য। দর্শক আছে কী নেই এটা ভাবলে চলবে না।

মাঠে দর্শক না থাকলেও স্টোকসের দাবি, টিভি পর্দায় নজর থাকবে সমর্থকদের।

‘মাঠে দর্শক না থাকলেও টিভি পর্দায় তো দেখা যাবে খেলা। আপাতত মাঠে ক্রিকেট ফেরানোর জন্য আমরা যেকোনো কিছু করব। যদি সেটা দর্শক শূন্য মাঠে খেলতে হয়,খেলব।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh