• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মোদির ডাকে সাড়া দিলেন ভারতের ক্রিকেটাররাও

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ এপ্রিল ২০২০, ১২:০১
coronavirus
স্ত্রীসহ বিরাট কোহলি ও রোহিত শর্মা

করোনার বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াইয়ের বার্তা দিতে রোববার রাত ৯টায় ৯ মিনিটের জন্য বাড়ির সব আলো বন্ধ করে মোম জ্বালানোর ডাক দিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সরকার প্রধানের ডাকে সাড়া দিয়ে বাড়িতে বাড়িতেও প্রদীপ, মোমবাতিও জ্বলেছে। কোথাও জ্বলেছে টর্চ। অধিকাংশ জায়গায় মোবাইলের ফ্ল্যাশলাইট জ্বালা হয়েছে। এতে যোগ দেন দেশটির তারকা ক্রিকেটাররাও।

গেল ২২ মার্চ মোদির ডাকা জনতা কারফিউর মতো এদিনও সাড়া মিলেছে ব্যাপক। একদিন আগেই দেশটির ৪৯ জন ক্রীড়া ব্যক্তিত্বের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলেন প্রধানমন্ত্রী।

সৌরভ গাঙ্গুলি, শচীন টেন্ডুলকার, বিরাট কোহলি, যুবরাজ সিং, বীরেন্দ্র শেবাগ, রোহিত শর্মা, চেতেশ্বর পূজারার মতো সাবেক-বর্তমান ক্রিকেটাররা এতে যোগ দেন।

এরপর রোববার ভারতীয় সময় রাত ৯টায় নিজের বাসভবনের সব আলো নিভিয়ে প্রদীপ জ্বালানোর ছবি পোস্ট করেন মোদি। সেখানে নজর কেড়েছে তার পোশাক। এ দিন দক্ষিণী স্টাইলে ধুতি, বাঙালি ফতুয়া এবং উত্তর-পূর্বের ধাঁচে গলায় গামছা ঝোলান তিনি।

নিজেদের বাড়ির আলো নিভিয়ে পরিবারকে সঙ্গে নিয়ে মোমবাতি জ্বালাতে দেখা যায় শচীন টেন্ডুলকারকে। স্ত্রী অঞ্জলি টেন্ডুলকার, ছেলে অর্জুন টেন্ডুলকার ও মেয়ে সারা টেন্ডুলকারসহ টুইটারে ছবি পোস্ট করেন মাস্টার ব্লাস্টার।

মোমবাতি জ্বালিয়ে করোনার বিরুদ্ধে লড়াইয়ে স্ত্রী অনুশকা শর্মার সঙ্গে প্রার্থনা করতে দেখা যায় ভারত ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে।

স্ত্রী হৃতিকা সাজদে ও মেয়ে সামিরা শর্মাকে নিয়ে সেলফি তুলেছেন রোহিত শর্মাও। অন্যদিকে পরিবারসহ প্রদীপ জ্বালিয়ে ছবি পোস্ট করেছেন ক্রিকেটার মায়ঙ্ক আগারওয়াল।

শিখর ধাওয়ান, কেএল রাহুল, সুরেশ রায়নাও ছবি তুলে টু্ইট করেছেন এদিন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল
ইংল্যান্ডের ‘বাজবল’ নিয়ে খোঁচা দিলেন রোহিত শর্মা
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
X
Fresh