logo
  • ঢাকা সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, মৃতের সংখ্যা দাঁড়াল ১১৮ জনে, আক্রান্ত মোট ৪২৯৮: স্বাস্থ্য মন্ত্রণালয়। বিশ্বব্যাপী মৃত্যু ৬৯ হাজার ৪৫৬ জন এবং আক্রান্তের ১২ লাখ ৭৩ হাজার ৭০৯ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ লাখ ৬২ হাজার ৪৮২ জন। সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে ১৫ হাজার ৮৮৭, আক্রান্ত এক লাখ ২৮ হাজার ৯৩৮ জন, দ্বিতীয় অবস্থানে স্পেন। এখন পর্যন্ত মৃত্যু ১২ হাজার ৬৪১ জনের এবং আক্রান্ত ১ লাখ ৩১ হাজার ৬৪৬ জন: ওয়ার্ল্ডমিটার। গত ২৪ ঘণ্টায় দেশে একদিনে রেকর্ড সংখ্যক আক্রান্ত ১৮ জন, মৃত্যু ১, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫৫ জন: স্বাস্থ্যমন্ত্রী।

অনির্দিষ্টকালের জন্য বন্ধ লা লিগা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৪ মার্চ ২০২০, ১২:৩২ | আপডেট : ৩০ মার্চ ২০২০, ০৯:২৬
coronavirus
ছবি- সংগৃহীত
রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ) জানিয়েছে, যতদিন স্পেনের জনজীবন স্বাভাবিক হচ্ছে না তত দিন মাঠে গড়াচ্ছে না পেশাদার ফুটবল। দেশটির ফুটবলের সর্বোচ্চ সংস্থার সঙ্গে একমত পোষণ করে লা লিগার ২০১৯-২০ মৌসুম অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

গেল ১২ মার্চ এপ্রিলের শুরু পর্যন্ত লিগ স্থগিত করার ঘোষণা দেয়া হয়েছিল। ২৭ ম্যাচে ১৮ জয় নিয়ে লিগ টেবিলে সবার উপরে রয়েছে বার্সেলোনা। লিওনেল মেসি নেতৃত্বাধীন দলটির মোট পয়েন্ট ৫৮।  সমান সংখ্যক ম্যাচ খেলে ১৬ জয়ে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ।

এক বিবৃতিতে স্প্যানিশ ফুটবল ফেডারেশন জানিয়েছে, আরএফইএফ ও লা লিগা সব ধরনের ফুটবল  অনির্দিষ্টকালের জন্য স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে। যত দিন সরকার মনে করবে স্পেনে স্বাস্থ্য ঝুঁকি রয়েছে ততদিন মাঠে ফুটবল গড়াবে না।

এর আগে করোনার প্রকোপে ইউরো ২০২০ ও কোপা আমেরিকা এক বছর পিছিয়ে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

করোনারভাইরাসের কারণে বিশ্বের তৃতীয় সর্বোচ্চ মৃত্যু হয়েছে স্পেনে। ইতালি, চীনের পর এই পর্যন্ত ২ হাজার ৩১১ জন মারা গেছে দেশটিতে।

ওয়াই

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৮৮ ৩৩
বিশ্ব ১২৭৩৯৯০ ২৬০১৯৩ ৬৯৪১৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 4 WHERE cat_id LIKE "%#4#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2