logo
  • ঢাকা বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     স্পেনে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৮৪৯ জন, মোট মৃত্যু ৮১৮৯ জন, আক্রান্ত ৯৪৪১৭ জন: এএফপি। সৌদিতে গত ২৪ ঘণ্টায় আরো ১১০ আক্রান্ত, মোট আক্রান্তের সংখ্যা ১৫৬৩ জন: সৌদি গেজেট। এই প্রথম কাতারে এক বাংলাদেশির মৃত্যু: কাতার স্বাস্থ্য মন্ত্রণালয়। গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে নতুন আক্রান্ত ২, মোট আক্রান্ত ৫১ জন, সুস্থ ৬ জন: আইইডিসিআর। যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৬৫, আক্রান্ত ১৯৯৮৮, মোট মৃত্যু ৩০৪০, আক্রান্ত এক লাখ ৬৪২৭৪ জন, এর মধ্যে সবচেয়ে বেশি ২৭৯ জনের মৃত্যু হয়েছে নিউইয়র্ক সিটিতে। গত ২৪ ঘণ্টায় স্পেনে মৃত্যু ৯১৩, জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ৫২৩১ জন, আক্রান্ত ৭৮৪৬, সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে ১১ হাজার ৫৯১, তারপর স্পেনে ৭৭১৬, ফ্রান্স ৩১৮৬: জনস হপকিন্স ইউনিভার্সিটি।

করোনায় রিয়াল শিবিরে দুঃসংবাদ 

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ মার্চ ২০২০, ১০:৪৮
Lorenzo Sanz
২০০০ সালে চ্যাম্পিয়নস লিগ শিরোপা জেতার পর ট্রফি হাতে রিয়াল মাদ্রিদের তৎকালীন সভাপতি লরেঞ্জো সাঞ্জ
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন স্প্যানিশ ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদের সাবেক সভাপতি লরেঞ্জো সাঞ্জ। 

মৃত্যুর খবর নিশ্চিত করেছে স্প্যানিশ ফুটবল লিগ- লা লিগা কর্তৃপক্ষ। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৬ বছর। 

১৯৯৫ থেকে ২০০০ সাল পর্যন্ত রিয়ালের সভাপতির দায়িত্ব পালন করেন লরেঞ্জো। তার আগে ১৯৮৫ সাল থেকে ১০ বছর মাদ্রিদের দলটির পরিচালক হিসেবে কাজ করেন এই ব্যবসায়ী। 

লা লিগার দল মালাগা ফুটবল ক্লাবের মালিক ছিলেন তিনি। ২০০৬ সালে দলটি কিনে নিলেও ২০১০ সালে কাতারের এক ধনকুবেরের কাছে সেটি বিক্রি করে দেন। 

বিবিসি জানায়, গেল কয়েকদিন আগে শরীরে জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। পরে স্বাস্থ্য পরীক্ষায় করোনা সংক্রমণ ধারা পরে। তার মৃত্যুতে শোক জানিয়েছে স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ। 

ওয়াই

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ১৯
বিশ্ব ৮৫৭৪৮৭ ১৭৮০৯১ ৪২১০৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়