• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দ্য হান্ড্রেড টুর্নামেন্ট খেলবেন না ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ মার্চ ২০২০, ১৮:০৬
দ্য হান্ড্রেড টুর্নামেন্ট খেলবেন না ওয়ার্নার

প্রথমবারের মতো ইংল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘দ্য হান্ড্রেড’ টুর্নামেন্ট। একশ বলের এই ক্রিকেটে খেলার জন্য মুখিয়ে আছেন তারকা ক্রিকেটাররা। আগামী জুলাইয়ের ১৭ তারিখ থেকে শুরু হয়ে ১৫ আগস্টে শেষ হবার কথা রয়েছে এই টুর্নামেন্টে।

তবে শুরুর আগেই নাম সরিয়ে নিলেন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। মূলত দেশের হয়ে খেলার জন্যই দ্য হান্ড্রেড টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ালেন তিনি।

দ্য হান্ড্রেড টুর্নামেন্টের দল 'সাউদার্ন ব্রেভ' ১ লাখ ২৫ হাজার পাউন্ড দিয়ে দলে ভেড়ায় ওয়ার্নারকে। শুধু ওয়ার্নার নন, জানা গেছে আরো বেশ কয়েকজন তারকা ক্রিকেটার সরে দাঁড়াতে পারেন টুর্নামেন্টটি থেকে।

আগামী আগস্টে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে অস্ট্রেলিয়া সফর সফর করবে জিম্বাবুয়ে। এই সিরিজে খেলবেন বলেই মনস্থির করেছেন বলে 'দ্য এজ'-কে জানান ওয়ার্নারের ম্যানেজার জেমস এরস্কিনে।

'আইপিএল পিছিয়েছে। এরপরও যদি সময় মতো আইপিএল অনুষ্ঠিত হয় সেখানে খেলবেন ওয়ার্নার। তবে এর থেকেও পিছিয়ে গেলে খেলা নিয়ে আছে শঙ্কা। খেলা হচ্ছে না দ্য হান্ড্রেড টুর্নামেন্টটিও।'

আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আবারও অধিনায়কের দায়িত্ব দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। যদিও করোনাভাইরাসের কারণে টুর্নামেন্টটি পিছিয়ে দেয়া হয়েছে ১৭ দিন। ফলে ওয়ার্নারের খেলা নিয়েও রয়েছে অনিশ্চয়তা। শুধু তাই নয়, করোনা আতঙ্কে বাতিল হয়েছে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের তিন ম্যাচের ওয়ানডে সিরিজটিও।

এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১০ হাজারের বেশি মানুষ মৃত্যুবরণ করেছে। অস্ট্রেলিয়াতে আক্রান্ত হয়েছে ২ হাজার ১৭৯ জন। যার মধ্যে মারা গেছেন ৬ ব্যক্তি।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh