logo
  • ঢাকা রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ২ জনের মৃত্যু, শনাক্ত ৯ এর মধ্যে রয়েছে দুই শিশু, সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৩০ জন: আইইডিসিআর। যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে। সবচেয়ে বিপর্যস্ত নিউইয়র্কেই গত ২৪ ঘণ্টায় ৫৬২ জন মারা গেছেন, মোট মৃত্যু ২৩৭৩: গভর্নর অ্যান্ড্রু কুমো। ভারতে মোট ৬২ জনের মৃত্যু, মোট আক্রান্তের সংখ্যা ২৫৪৭ জন। ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৪৭৮ জন, তবে চিকিৎসায় সুস্থ হয়ে ওঠার সংখ্যাও বাড়ছে ভারতে। শুক্রবার পর্যন্ত বিশ্বে মারা গেছেন ৫৯ হাজার ১৩১ জন। দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫ জন আক্রান্ত, মৃত্যু নেই।

দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন ঈশান্ত

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৩৯
দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন ঈশান্ত
ঈশান্ত শর্মা
সময়টা মোটেই ভালো যাচ্ছেনা ভারতের। তাসমান পাড়ে নিউজিল্যান্ডের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজ দুর্দান্ত শুরুর পর ওয়ানডে সিরিজে তারা হয়েছে ধবল ধোলাই। সিরিজের প্রথম টেস্টেও বিরাট কোহলির দল হেরেছে ১০ উইকেটের বিশাল ব্যবধানে।

কোহলি তার চির চেনা ফর্মে নেই। প্রথম টেস্টে ভারতের সেরা পারফর্মার বলতে গেলে ঈশান্ত শর্মা। প্রথম ইনিংসে কিউইদের ৫ উইকেট ছিল তার দখলে। তবে আগামীকাল থেকে ক্রাইস্টচার্চে শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্টে ঈশান্ত শর্মাকে পাওয়া নিয়ে রয়েছে শঙ্কা।

এমনটা ঘটলে বেশ বড় ধাক্কাই খাবে বিরাট কোহলিরা। আজ ছিল দ্বিতীয় টেস্টকে সামনে ভারতীয় দলের অনুশীলন। তবে নেটে বল করতে দেখা যায়নি ঈশান্ত শর্মাকে। ধারণা করা হচ্ছে আবার পুরনো ইনজুরির কবলে পড়েছেন এই ভারতীয় পেসার।

ঘটনা রঞ্জী ট্রফির। গত মাসে দিল্লির হয়ে ম্যাচ খেলার সময় গোড়ালির ইনুজুরিতে পড়েন ঈশান্ত। এরপর কিউই সফরে তার  দলে থাকা নিয়ে ছিল সংশয়। তবে ভালোভাবেই ফিরে আসেন ঈশান্ত। যদিও পুরনো সেই সমস্যায় আবার জর্জরিত তিনি।

ঈশান্ত শর্মা যদি না খেলে তার দলে ভারতীয় দলে দেখা যেতে পারে উমেশ যাদব অথবা নবদ্বীপ সাইনিকে। যদিও বিসিসিআই থেকে এখনও নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি তবে ভারতীয় দলের অনুশীলনে যাদব, সাইনি ছিলেন সক্রিয়।

এমআর/

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৭০ ৩০
বিশ্ব ১২০১৫৯১ ২৪৬১৫২ ৬৪৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়