logo
  • ঢাকা বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     স্পেনে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৮৪৯ জন, মোট মৃত্যু ৮১৮৯ জন, আক্রান্ত ৯৪৪১৭ জন: এএফপি। সৌদিতে গত ২৪ ঘণ্টায় আরো ১১০ আক্রান্ত, মোট আক্রান্তের সংখ্যা ১৫৬৩ জন: সৌদি গেজেট। এই প্রথম কাতারে এক বাংলাদেশির মৃত্যু: কাতার স্বাস্থ্য মন্ত্রণালয়। গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে নতুন আক্রান্ত ২, মোট আক্রান্ত ৫১ জন, সুস্থ ৬ জন: আইইডিসিআর। যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৬৫, আক্রান্ত ১৯৯৮৮, মোট মৃত্যু ৩০৪০, আক্রান্ত এক লাখ ৬৪২৭৪ জন, এর মধ্যে সবচেয়ে বেশি ২৭৯ জনের মৃত্যু হয়েছে নিউইয়র্ক সিটিতে। গত ২৪ ঘণ্টায় স্পেনে মৃত্যু ৯১৩, জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ৫২৩১ জন, আক্রান্ত ৭৮৪৬, সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে ১১ হাজার ৫৯১, তারপর স্পেনে ৭৭১৬, ফ্রান্স ৩১৮৬: জনস হপকিন্স ইউনিভার্সিটি।

পুরনো দায়িত্ব নতুন করে পেলেন ওয়ার্নার

অনলাইন ডেস্ক
|  ২৭ ফেব্রুয়ারি ২০২০, ২০:২৭ | আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩০
পুরনো দায়িত্ব নতুন করে পেলেন ওয়ার্নার
ছবি- সংগৃহীত
দীর্ঘ পাঁচ বছর পর আবারও সানরাইজার্স হায়দারাবাদকে নেতৃত্ব দিতে যাচ্ছেন অজি তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। গত ২০১৫ সালে প্রথমবার দলটির অধিনায়ক হয়েই করেছিলেন বাজিমাৎ।

ব্যাটে-বলে অধিনায়ক ওয়ার্নারের দুর্দান্ত পারফর্মের কল্যাণে শিরোপা জিতে হায়দরাবাদ। এরপর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বল-বিকৃতির দায়ে এক বছরের জন্য নিষিদ্ধ হওয়ায় ২০১৮ সালের আইপিএলে খেলতে পারেননি।

তবে গতবারের (২০১৯) আসরে ওয়ার্নার খেলেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনের নেতৃত্বে। এবার আর উইলিয়ামসনের অধীনে নন, ফিরে পেয়েছেন হারানো দায়িত্ব।

নতুন অধিনায়ককে নিয়ে সানরাইজার্স হায়দরাবাদের অফিশিয়াল টুইটার একাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করে।

ওই ভিডিওতে ওয়ার্নার বলেছেন, আইপিএল ২০২০ সালের আসরে অধিনায়কের দায়িত্ব পেয়ে আমি দারুণ খুশি। আবারও দলকে নেতৃত্বে দেওয়ার সুযোগ পাওয়ায় আমি টিম ম্যানেজমেন্টের প্রতি কৃতজ্ঞ। গত দুই বছরে উইলিয়ামসন ও ভুবনেশ্বর কুমার যেভাবে দলকে নেতৃত্ব দিয়েছে, এর জন্য ওদের ধন্যবাদ জানাচ্ছি। ওরা নিজেদের দায়িত্ব পালন করেছে সর্বোচ্চটা দিয়ে। এবারও তোমাদের উপর নির্ভর করে থাকব। আমাকে এই সুযোগ দেওয়ায় আবারও ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানাচ্ছি। এবার আইপিএল ট্রফি জেতার জন্য সবরকম চেষ্টা করব।’

আইপিএলে এখন পর্যন্ত ১২৬টি ম্যাচ খেলে ওয়ার্নার করেছেন ৪ হাজার ৭০৬ রান। আইপিএলে সর্বোচ্চ রান সংগ্রহকারীদের তালিকায়ও চার নম্বরে অবস্থান এই অজি ওপেনারের।

এমআর/

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ১৯
বিশ্ব ৮২৩৭৪৯ ১৭৪১১৫ ৪০৭০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়