logo
  • ঢাকা সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ৩ জনের মৃত্যু হয়েছে, আক্রান্ত হয়েছে ৩৫ জন, এ নিয়ে মোট মৃতের সংখ্যা ১২ মোট আক্রান্ত ১২৩, তবে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত কেউই সুস্থ হননি: আইইডিসিআর। ভারতে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, মৃতের সংখ্যা দাঁড়াল ১১৮ জনে, আক্রান্ত মোট ৪২৯৮: স্বাস্থ্য মন্ত্রণালয়। বিশ্বব্যাপী মৃত্যু ৬৯ হাজার ৪৫৬ জন এবং আক্রান্তের ১২ লাখ ৭৩ হাজার ৭০৯ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ লাখ ৬২ হাজার ৪৮২ জন। সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে ১৫ হাজার ৮৮৭, আক্রান্ত এক লাখ ২৮ হাজার ৯৩৮ জন, দ্বিতীয় অবস্থানে স্পেন। এখন পর্যন্ত মৃত্যু ১২ হাজার ৬৪১ জনের এবং আক্রান্ত ১ লাখ ৩১ হাজার ৬৪৬ জন: ওয়ার্ল্ডমিটার।

পঞ্চম কন্যা সন্তানের বাবা হলেন শহীদ আফ্রিদি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩:১০
আফ্রিদি,
পঞ্চমবারের মতো কন্যাসন্তানের বাবা হয়েছেন আফ্রিদি
পাকিস্তানি সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি চার কন্যাসন্তানের বাবা ছিলেন। এবার পঞ্চমবারের মতো কন্যাসন্তানের বাবা হয়েছেন আফ্রিদি।

আকসা, আনশা, আজওয়া, আসমারা—আফ্রিদির চার মেয়ে। এই চারজনের সঙ্গে সম্প্রতি যুক্ত হয়েছে আরও একজন। 

আনন্দের খবরটা আফ্রিদি নিজেই দিয়েছেন তাঁর টুইটার অ্যাকাউন্টে, ‘সর্বশক্তিমানের অসংখ্য আশীর্বাদ ও করুণা আমার ওপরে বর্ষিত হচ্ছে। এর আগে চারজন অসাধারণ কন্যাসন্তানের বাবা হওয়ার পর এখন আমি পঞ্চম মেয়ের বাবা হয়েছি। খুশির খবরটা আমার শুভানুধ্যায়ীদের জানালাম।’ তবে পঞ্চম মেয়ের নাম কী রেখেছেন, সেটা এখনো জানাননি আফ্রিদি।

নিজের আত্মজীবনীতে এর আগে নিজের মেয়েদের নিয়ে অনেক কিছুই লিখেছেন এই পাকিস্তানি অলরাউন্ডার। নিজের ফর্মহীনতা থেকে ফিরে আসা, ক্রিকেট মাঠ ও মাঠের বাইরে নিজের ভাগ্যের উন্নতি হওয়ার পেছনে নিজের মেয়েদের ভূমিকা দেখেন আফ্রিদি সব সময়। 

এমনকি স্ত্রী জীবনে আসার পরেও তাঁর ভাগ্যের পরিবর্তন হয়েছিল বলে তিনি লিখেছেন, ‘আমাদের সংস্কৃতিতে এটা বিশ্বাস করা হয়, মেয়েরা পরিবারে সৌভাগ্য বয়ে নিয়ে আসে। আমি যখন বিয়ে করলাম, আমার সৌভাগ্যের চাকা ঘুরতে শুরু করল। পরের বছরগুলোয় আমি একে একে চার (এখন পাঁচ) কন্যাসন্তানের বাবা হলাম। সত্যি বলতে কি, একেকজনের জন্ম আমার জীবনে শুধু সৌভাগ্যই এনেছে। কন্যাসন্তান আশীর্বাদস্বরূপ, আসলেই।’


এসজে

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১২৩ ৩৩ ১২
বিশ্ব ১২৮৮৩৭২ ২৭০২৪৯ ৭০৪৮২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়