logo
  • ঢাকা সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     ভারতে গত ২৪ ঘণ্টায় ৪৭২ জনসহ মোট আক্রান্ত ৩৩৭৪, মৃত্যু ১১ জনসহ বেড়ে ৭৯: স্বাস্থ্য মন্ত্রণালয়। গত ২৪ ঘণ্টায় দেশে একদিনে রেকর্ড সংখ্যক আক্রান্ত ১৮ জন, মৃত্যু ১, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫৫ জন: স্বাস্থ্যমন্ত্রী। আক্রান্তের সংখ্যায় সবার উপরে যুক্তরাষ্ট্র যার সংখ্যা ৩ লাখ ৮ হাজার ৬০৮ জন, মৃত্যু হয়েছে ৮ হাজার ৩৯৭ জনের, বিশ্বব্যাপী মোট মৃত্যু ৬৪ হাজার ৬৬৭ জনের, সাড়ে ১২ লাখেরও বেশি মানুষ আক্রান্ত: ওয়ার্ল্ডোমিটার। সবচেয়ে খারাপ অবস্থা নিউইয়র্কের, আক্রান্ত ১ লাখ ১৪১৭৪, মৃত্যু ২৬২৪ জন: সিএএএন।

পাকিস্তান সফর করবে দক্ষিণ আফ্রিকাও!

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৩ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৩৩
পাকিস্তান সফর করবে দক্ষিণ আফ্রিকাও!
অনেক জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে পাকিস্তানে যেতে রাজি হয়েছিল বাংলাদেশ। তিন ম্যাচ টি টোয়েন্টি সিরিজে ধবল ধোলাইয়ের পর দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে রাওয়ালপিন্ডিতে টাইগাররা হেরেছে ইনিংস ব্যবধানে। 

গুঞ্জন শোনা যাচ্ছে, এবার পাকিস্তানে খেলতে যাচ্ছে দক্ষিণ আফ্রিকা। আর সম্ভাব্য ভেন্যু রাওয়ালপিন্ডি। সবকিছু ঠিকঠাক থাকলে সেখানে ৩ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ খেলবে কুইন্টন ডি ককরা।

চলতি বছরের মার্চে রয়েছে প্রোটিয়াদের ভারত সফর। তাদের সেই সফর শেষ হবে ১৮ মার্চ। প্রাথমিক পরিকল্পনা অনুযায়ী ভারত সফর শেষে পাকিস্তান রওনা দেবে দক্ষিণ আফ্রিকা।

তবে পুরো ব্যাপারটি এখনো ঝুলে আছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড হতে নিযুক্ত নিরাপত্তা পর্যবেক্ষক দলের উপর। মার্চের শুরুতেই ইমরান খানের দেশে নিরাপত্তা পর্যবেক্ষণে যাবেন তারা। 

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী ওয়াসিম খান বলেছেন, ভেন্যু হিসেবে রাওয়ালপিন্ডিই তাদের প্রথম পছন্দ। 

'লাহোর আর করাচিতে আমরা অনেক ম্যাচ খেলেছি। এই দুই ভেন্যুর উইকেটেও কিছুটা ফাটল ধরেছে। তাই এই ভেন্যুগুলো এই সিরিজের জন্য বাদ। আমরা রাওয়ালপিন্ডিকে এই সিরিজের ভেন্যু হিসেবে বেছে নিতে পারি। দক্ষিণ আফ্রিকাকে আমি এই ব্যাপারে বলেছি। প্রাথমিকভাবে দক্ষিণ আফ্রিকা আমাদের পরামর্শ আমলে নিয়েছে।'

এসএস

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৮৮ ৩৩
বিশ্ব ১২৩৭৪২০ ২৫২৯৪৪ ৬৭২৬০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়