logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মারা গেছেন ৫ জন, শনাক্ত ৪১ জন, ঢাকায় ২০ জন ও নারায়ণগঞ্জে ১৫ জন এবং এর মধ্যে পুরুষ ২৮, নারী ১৩, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩১ জন: আইইডিসিআর। ওয়ার্ল্ডওমিটারসের তথ্য অনুযায়ী, সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে- ১৬৫২৩ জন, এরপর স্পেনে মৃত্যু ১৩৩৪১ জন, যুক্তরাষ্ট্রে ১০৮৭১ জন, ফ্রান্সে ৮৯১১ জন, যুক্তরাজ্যে ৫৩৭৩ জন, ইরানে ৩৭৩৯ জন, চীনে ৩৩৩১ জন। ভারতে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩৫৪ জন, মোট আক্রান্ত ৪৪২১ মোট মৃত্যু ১১৪: স্বাস্থ্য মন্ত্রণালয়।

যুব বিশ্বকাপ

বিবাদে জড়িয়ে শাস্তি পেলেন ৫ ক্রিকেটার

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১১ ফেব্রুয়ারি ২০২০, ০৯:১৩
বিবাদে জড়িয়ে শাস্তি পেলেন ৫ ক্রিকেটার
ফাইল ছবি
যুব বিশ্বকাপ ফাইনালে বাংলাদেশ ভারতকে হারিয়ে ট্রফি জেতার পরে মাঠে দুই দলের ক্রিকেটারদের মধ্যে বিবাদের কারণে দুই দেশের পাঁচজন ক্রিকেটারকে শাস্তি দিয়েছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। এর মধ্যে তিনজন বাংলাদেশি এবং দুইজন ভারতীয় ক্রিকেটার।

ম্যাচ শেষে দুদলের ক্রিকেটাররা মাঠের মধ্যেই বাকযুদ্ধে লিপ্ত হয়। এক পর্যায়ে ধাক্কাধাক্কি ও হাতাহাতিতে জড়িয়ে পড়েন তারা।

বাংলাদেশের খেলোয়াড়দের মধ্যে যারা শাস্তি পেয়েছেন তারা হলেন, তওহিদ হৃদয়, শামিম হোসেন এবং রকিবুল হাসান। এদের প্রত্যেকেই আইসিসির কোড অব কন্ডাক্ট ভঙ্গ করেছেন এবং প্রত্যেককে ৬টি করে ডিমেরিট পয়েন্ট দেয়া হয়েছে।

অন্যদিকে, ভারতের আকাশ সিং এবং রবি বিষ্ণয়কে পাঁচটি করে ডিমেরিট পয়েন্ট দেয়া হয়েছে।

শাস্তিপ্রাপ্ত খেলোয়াড়েরা অনূর্ধ্ব ১৯ কিংবা অন্য যেকোনো আন্তর্জাতিক ম্যাচে যখনই অংশ নেবেন তখন এই সাসপেনশন পয়েন্ট প্রযোজ্য হবে।

গত রোববার (৯ ফেব্রুয়ারি) ৪৬ ওভারে ১৭০ রানের লক্ষ্য তাড়া করে যুব বিশ্বকাপ জিতে নেয় বাংলাদেশ।

ম্যাচ শেষে হতাশ ভারতীয়দের সামনে যখন উদযাপনে ব্যস্ত বাংলাদেশ যুব দল, সেসময় টিভি সম্প্রচারের ক্যামেরায় দেখা যায় দুদলের খেলোয়াড়দের জটলা ও ধাক্কাধাক্কি।

পরে আম্পায়ার ও দুই দলের ম্যানেজারের মাধ্যমে পরিস্থিতি শান্ত হয়।

এমকে

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৩৬৩৩৬৫ ২৯২৪২৫ ৭৬৪২০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়