• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

কিউই যুবাদের অনন্য নজির (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ জানুয়ারি ২০২০, ১৯:৪৪
কিউই যুবাদের অনন্য নজীর
ম্যাকক্যাঞ্জিকে কাঁধে নিয়ে মাঠ ছাড়ছেন দুই কিউই ক্রিকেটার

আজকের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে অংশ নেয়া খেলোয়াড়রাই একদিন শাসন করবে ক্রিকেট। এদের ভেতর থেকেই কেউ হয়ে উঠবেন বিরাট কোহলি কিংবা মোস্তাফিজুর রহমান। তার থেকেও বড় কথা, এখান থেকেই বুঝে উঠবেন ক্রিকেটের 'স্পিরিট', ক্রিকেট যে ভদ্র লোকের খেলা।

আর এই ভদ্রলোকের ক্রিকেটে নিউজিল্যান্ড যে সবার চেয়ে সেরা। এটা তারা আবারও প্রমাণ করল চলতি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচটিতে।

আজ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের ম্যাচ চলাকালে ক্যারিবীয় ব্যাটসম্যান কির্ক ম্যাককেনজি চোট পান হ্যামস্ট্রিংয়ে। ব্যথা নিয়েই কুঁকড়াতে কুঁকড়াতে মাঠ ছাড়তে দেখা যায় ম্যাককেনজিকে। পায়ে হেটে মাঠ পার হতে কষ্টই হচ্ছিল তার। এর সঙ্গে যোগ হয়েছিল ৯৯ রানের মাথায় তার বিদায়ের ব্যথা।

ম্যাককেনজির একা মাঠ থেকে বের হতে দেখে হাত বাড়িয়ে দেন নিউজিল্যান্ডের দুই ক্রিকেটার। তাকে কাঁধে তুলে মাঠের বাইরে নিয়ে আসেন দুই কিউই ক্রিকেটার। অথচ এটা না করলেও পারতেন তারা।

দুই ধারাভাষ্যকার তখন বলছিলেন, বড়দের থেকে শিখে আসা। এটাই তাদের সহজাত বৈশিষ্ট্য। এটাই স্পিরিট অফ ক্রিকেট। এই কাজে নিউজিল্যান্ডই যেন সবার সেরা, ওরাই সর্বেসর্বা।

এমআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh