• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আইপিএল শুরু ২৯ মার্চ, ফাইনালও মুম্বাইতে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ জানুয়ারি ২০২০, ২২:১১
আইপিএল শুরু ২৯ মার্চ, শুরু-শেষ মুম্বাইতে

খেলোয়াড় নিলাম শেষ, ক্ষণ গণনা চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসর শুরুর। এই আসরের ফাইনাল নিয়ে গুঞ্জন উঠেছিল গুজরাটের সর্দার প্যাটেল ক্রিকেট স্টেডিয়ামে হবে ফাইনাল ম্যাচ।

তবে সেটি আর হচ্ছে না। মুম্বাইয়ের ওয়াঙ্খেড়ে স্টেডিয়ামেই হবে আইপিএল ফাইনাল। বলা হচ্ছিল, আইপিএলের ফাইনাল ম্যাচ দিয়ে সর্দার প্যাটেল স্টেডিয়াম উদ্বোধন করা হতে পারে। এ নিয়ে গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশন প্রস্তাবও দেয় আইপিএল গভর্নিং কাউন্সিলের কাছে।

তবে স্টেডিয়াম তৈরির কাজ এখনও শেষ হয়নি পুরোপুরি, বাকি আছে আরও কিছু কাজ। তাই ওয়াঙ্খেড়েতেই ১৩ তম আসরের ফাইনাল ম্যাচ হবার ভেন্যু স্থির করা হয়েছে চূড়ান্তভাবে।

সোমবার দিল্লিতে আইপিএলের গভর্নিং কাউন্সিলের বৈঠকে ফাইনাল ভেন্যুর কথা নিশ্চিত করেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। বিসিসিআই প্রধান আরও নিশ্চিত করেন, ম্যাচের সময়েরও কোনও পরিবর্তন হচ্ছে না। আরও নিশ্চিত করেন, ম্যাচের সময়েরও কোনও পরিবর্তন হচ্ছে না।

প্রতিদিন দু'টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচটি বিকেল ৪টা থেকে এবং দ্বিতীয় ম্যাচটি শুরু হবে রাত ৮টা থেকে।

আগামী ২৯ মার্চ থেকে শুরু হবে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের এই মেগা আসর, চলবে আগামী ২৪ মে পর্যন্ত। ফাইনাল ম্যাচের মতো উদ্বোধনী অনুষ্ঠানও হবে মুম্বাইয়ের ওয়াঙ্খেড়ে স্টেডিয়ামে।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh