• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

১১৭ রানের জুটি ভাঙলেন মেহেদী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ নভেম্বর ২০১৯, ১১:৩২
Bangladesh U23
ছবি- সংগৃহীত

ঘরের মাঠে অপরাজিত চ্যাম্পিয়ন হতে পাকিস্তানের বিপক্ষে লড়াইয়ে নেমেছে বাংলাদেশ। ইমার্জিং এশিয়া কাপে গেল তিন আসরে চ্যাম্পিয়ন না হতে পারা বাংলাদেশের সামনে বড় সুযোগ এবার।

সেই লক্ষ্যে মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে শনিবার টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান বাংলাদেশ উদীয়মান অধিনায়ক নাজমুল হাসান শান্ত।

দলীয় ৪১ রানের মধ্যে ওমাইর ইউসুফ ও হায়দার আলী খানকে ফিরিয়ে দেন সুমন খান। দুই ওপেনারকে হারিয়ে বিপাকে পড়া পাকিস্তানের হাল ধরেন রোহাইল খান ও ইমরান রফিক। দুজনে মিলে তুলে নেন অর্ধশতক। ১১৭ রানের জুটি গড়ে চালকের আসনে নিয়ে আসে দলকে।

৩৩তম ওভারের পঞ্চম বলে মেহেদী হাসানের বলে ফিরে যান ৬২ রান করা ইমরান রফিক।

৩৯ ওভার পর পাকিস্তানের সংগ্রহ ১৯৭। ক্রিজে রয়েছেন ৮৩ রান করা রোহাইল। তার সঙ্গে যোগ দিয়ে ১২ রান তুলতে পেরেছেন সাউদ শাকিল।

---------------------------------------------------------------
আরো পড়ুন: শনিবারের খেলার আয়োজন দেখে নিন
---------------------------------------------------------------

আসরে গ্রুপ পর্বের তিনটি ও সেমি-ফাইনালসহ মোট চারটি ম্যাচের একটিও হারেনি স্বাগতিক বাংলাদেশ। একই ফলাফল পাকিস্তানেরও। তারাও সব ম্যাচ জিতেই এসেছে ফাইনালে।

বাংলাদেশ

মোহাম্মদ নাঈম শেখ, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), ইয়াসির আলী চৌধুরী, জাকির হাসান অনিক, আফিফ হোসেন দ্রুব, মাহিদুল ইসলাম অঙ্কন (উইকেট রক্ষক) , হাসান মাহমুদ, তানভির ইসলাম, সুমন খান ও মেহেদী হাসান।

পাকিস্তান

ওমাইর ইউসুফ, হায়দার আলী, রোহাইল নাজির (অধিনায়ক), সাউদ শাকিল, সাইফ বাবর, খুশদিল শাহ, আমাদ বাট, উমার খান, মোহাম্মদ হাসনাইন, শামিন গুল ও মোহাম্মদ আসাদ।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh