logo
  • ঢাকা সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬

ভারতীয়দের হৃদয় ভাঙতে যাচ্ছি : জামাল ভূঁইয়া

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৪ অক্টোবর ২০১৯, ১৯:৩৯ | আপডেট : ১৪ অক্টোবর ২০১৯, ১৯:৪৩
ভারতীয়দের হৃদয় ভাঙ্গতে যাচ্ছি: জামাল ভূঁইয়া
ছবি- সংগৃহীত
মহারণের অপেক্ষায় বাংলাদেশ-ভারত। ক্রিকেটে যেমনটা দুই দেশের খেলার আগে উত্তাপ ছড়ায়, ঠিক তেমনটাই উত্তাপ ছড়াচ্ছে ২০২২ কাতার ফুটবল বিশ্বকাপ ও ২০২৩ সালের এশিয়ান কাপের বাছাইয়ের দ্বিতীয় রাউন্ডের বাংলাদেশ-ভারতের মধ্যকার ম্যাচটি নিয়ে।

১৫ অক্টোবর মঙ্গলবার ওপার বাংলার বিখ্যাত সল্টলেক স্টেডিয়ামে ‘ই’ গ্রুপের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। তার আগে দু’দল নিজেদের ঝালিয়ে নিয়েছে সোমবার (১৪ অক্টোবর) শেষবারের মতো।

দীর্ঘ ৩৪ বছর আগে ১৯৮৫ সালে বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে ২-১ ব্যবধানে বাংলাদেশকে হারায় ভারত। ওই ম্যাচের প্রায় তিন যুগ পর একই মঞ্চে আবারও মুখোমুখি হতে যাচ্ছে দুই প্রতিবেশী দেশ।

এই ম্যাচকে ঘিরে দুই বাংলার মানুষদের ফুটবল প্রেমীদের মাঝেও উত্তেজনার শেষ নেই। শেষ পর্যন্ত কে হাসবে!

তার আগে বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া গোল.কমকে দেয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, মন ভাঙতে যাচ্ছি ভারতীয়দের।

বাংলাদেশ অধিনায়কের এমন উক্তি নিশ্চয় উত্তেজনাটা আরও বাড়িয়ে দিয়েছে দুই দেশের সমর্থকদের মাঝে।

জামাল ভূঁইয়া বলেন, ভারতীয়দের হৃদয় ভাঙতে যাচ্ছি আগামীকাল। আমাদের ওপর কোনও চাপই নেই। কারণ ভারত না জিতলে ভক্তরা তাদের ছাড়বে না। আমি সতীর্থদের বলবো, যাও এবং নিজের সেরাটা দাও। একই সঙ্গে এটা ভাবতেও দ্বিধা নেই যে ভারতই ফেভারিট।

গত ১০ অক্টোবর ঘরের মাঠে কাতারের বিপক্ষে ২-০ গোলে ম্যাচ হারলেও দুর্দান্ত খেলেছিল বাংলাদেশ। এর আগে ভুটানের বিপক্ষে দুই ম্যাচেই জয় পায় জামাল ভূঁইয়ারা। গত কয়েকটা ম্যাচের উত্তাপ যদি ভারতের বিপক্ষে বাংলাদেশ ধরে রাখতে পারে তাহলে প্রতিবেশী দেশটির মন ভেঙে দেয়াটা যে খুব কষ্টের হবে না সেটা আঁচ করাই যায়।

এমআর/ এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়