logo
  • ঢাকা রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

এনসিএলের টাইটেল স্পন্সর ওয়ালটন

জাতীয় ক্রিকেট লিগের খেলা দেখা যাবে ফেসবুকে

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৭ অক্টোবর ২০১৯, ১৮:১৮
এনসিএলের টাইটেল স্পন্সর ওয়ালটন
এনসিএলের টাইটেল স্পন্সর ওয়ালটন
প্রথমবারের মতো জাতীয় ক্রিকেট লিগের খেলা দেখা যাবে ফেসবুকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিশিয়াল পেজে। যা দেশের ক্রিকেটের জন্য নিঃসন্দেহে খুশির সংবাদ। আজ এমনটাই নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

সকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সংবাদ সম্মেলন কক্ষে সভায় এমনটাই জানান তিনি। এর জন্য ব্যবহার করা হবে চারটি ক্যামেরা। প্রতিটি রাউন্ডে একটি করে ম্যাচ দেখানোর কথা জানান তিনি।

আগেই বলা হয়েছিল এবারের জাতীয় ক্রিকেট লিগকে আকর্ষণীয় করে তোলা হবে। সেটারই একটা পদক্ষেপ এটি।

এদিকে আজ জাতীয় ক্রিকেট লিগের টাইটেল স্পন্সরের নামও ঘোষণা করা হয়।

দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দরপত্রের আহ্বানে কেবল সাড়া দেয় ওয়ালটন। তাই ওয়ালটনের স্পন্সরশীপ পাওয়াটা নিশ্চিতই ছিল।

ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইল, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী ওয়ালটন শুধু এবারই নয়, আগামী তিন মৌসুমের জন্য চুক্তি করেছে বিসিবির সঙ্গে।

এর আগেও তারা আট বছর এনসিএলের টাইটেল স্পন্সর ছিল। এছাড়াও বিভিন্ন আন্তর্জাতিক সিরিজেও গত কয়েক বছর ধরে টাইটেল স্পন্সরশীপ হয়ে আসছে ওয়ালটন।

এ নিয়ে ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, আন্তর্জাতিক সিরিজে পৃষ্ঠপোষকতায় অনেক প্রতিষ্ঠান এগিয়ে আসে। সেখানে সবাই মাইলেজের চিন্তা করে।  কিন্তু ঘরোয়া ক্রিকেটে কাউকেই দেখা যায় না। এক্ষেত্রে ওয়ালটন গ্রুপ ব্যতিক্রম।  আমরা ঘরোয়া ক্রিকেট প্রোমোট করতে চাই।  কারণ ঘরোয়া ক্রিকেটে যদি প্রতিদ্বন্দ্বিতা দেখা যায়, ঘরোয়া ক্রিকেট যদি মানসম্পন্ন হয় তাহলে আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশ ভালো করবো।  পাশাপাশি আমাদের সামাজিক দায়বদ্ধতাও আছে।  এ বছর সহ পরবর্তী দুই বছরের জন্য জাতীয় ক্রিকেট লিগের স্পন্সর ওয়ালটন। এজন্য বিসিবিকে ধন্যবাদ। দীর্ঘমেয়াদী চুক্তি করার পেছনে প্রথম কারণ বাংলাদেশের ক্রিকেটের উন্নতির সূচক উর্ধ্বমুখী। আমরা চাই এ ধারা অব্যাহত থাকুক।

সংবাদ সম্মেলনে সংবাদ বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম ছাড়াও উপস্থিত ছিলেন ওয়ালটনের অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ।

এমআর/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়