• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ

প্রথম জয়ে চোখ ইন্টার-বার্সার

অনলাইন ডেস্ক
  ০২ অক্টোবর ২০১৯, ১৪:০৬
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ, ইন্টার মিলান, বার্সেলোনা, ক্যাম্প ন্যু, UCL, Barca, Inter,
চ্যাম্পিয়ন্স লিগের শক্ত প্রতিপক্ষের বিপক্ষে নামার আগে অনুশীলনে মনোযোগী বার্সেলোনার খেলোয়াড়রা

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের হাই-ভোল্টেজ ম্যাচে আজ ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানকে আতিথ্য দেবে স্প্যানিশ চ্যাম্পিয়ন বার্সেলোনা। ক্যাম্প ন্যুতে খেলাটি শুরু হবে রাত একটায়। দুদলের এটা দ্বিতীয় ম্যাচ।

ফর্মটা ভাল যাচ্ছে না বার্সেলোনার। লা লিগায় ছয় ম্যাচে দুইটিতে হেরেছে। চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে গোলশূণ্য ড্র করে ব্লগ্রানারা। গ্রুপপর্বে না হারার রেকর্ড বাড়ানোর পাশাপাশি পূর্ণ তিন পয়েন্টই চান বার্সা বস আর্নস্তো ভালভার্দে।
এজন্য তুরুপের তাস লিওনেল মেসিকে পাচ্ছেন তিনি। ইনজুরি থেকে এ ম্যাচে ফিরতে ফিটনেস ছাড়পত্র পেয়েছেন আর্জেন্টাইন খুদে জাদুকর। ইতালিয়ান ক্লাবের বিপক্ষে তার রেকর্ডও ভাল। ১৭ ম্যাচে ১২ গোল ও তিনটি অ্যাসিস্ট মেসির নামের সঙ্গে। তবে ইন্টার মিলানের বিপক্ষে এখনো জাল খুঁজে পাননি বার্সার প্রাণ ভোমরা। ফিটনেস ছাড়পত্র পেয়েছেন উসমান ডেম্বেলেও।

মৌসুমের শুরু থেকে ইনজুরির সঙ্গে লড়াই করা মেসির দিকে আজ তাকিয়ে থাকবে বার্সা সমর্থকরা

বার্সার ভরসার আরেক নাম ক্যাম্প ন্যু। চ্যাম্পিয়ন্স লিগে সর্বশেষ খেলা ৩২ ম্যাচে মাত্র তিনটি হার ব্লগ্রানাদের। সেটাও ২০১৩ সালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে। আর বাকি ২৯টিতে জয় ও ড্র। দুদলের সর্বশেষ নয় দেখায় একটি মাত্র হার বার্সেলোনার। সেটাও ২০১০ সালে সান সিরোতে।
তবে দারুণ ছন্দে রয়েছে ইন্টার মিলান। সিরি আ’তে টানা ছয় জয় তুলে নিয়েছে অ্যান্তনিও কন্তের শিষ্যরা। বহুদিন পর আশ্রয় নিয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে। যদিও চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের প্রথম ম্যাচে স্লাভিয়া প্রাগের বিপক্ষে ১-১ ড্র করে নেরাজ্জুরিরা।
তবে পূর্ণ পয়েন্ট তুলতেই এ ম্যাচে নামবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন ইন্টার কোচ অ্যান্তোনিও কন্তে। ইনজুরির কারণে এমন হাই-ভোল্টেজ ম্যাচে স্ট্রাইকার রোমেলু লুকাকুকে পাচ্ছে না ইন্টার মিলান।

ক্যাম্প ন্যুতে শেষবারের মত ঝালিয়ে নিচ্ছেন ইন্টার মিলানের খেলোয়াড়রা

অন্যম্যাচে একই সময়ে সালজবুর্গের মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিভারপুল। এছাড়া লিলে-চেলসি ও ভ্যালেন্সিয়া-আয়াক্স ম্যাচও রাত একটায়।
অগ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বার্সেলোনায় থাকছেন জাভি!
ইতালিয়ান ফুটবল সাম্রাজ্যে ইন্টার মিলান
ডার্বি জিতে ৫ ম্যাচ আগেই চ্যাম্পিয়ন ইন্টার মিলান
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
X
Fresh