• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বড় সংগ্রহেও স্বস্তিতে নেই মিরাজ-মিথুনরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩৮
বড় সংগ্রহেও স্বস্তিতে নেই মিরাজ-মিথুনরা
ছবি: সংগৃহীত

প্রথম ইনিংসে বাংলাদেশ বড় সংগ্রহের পেছনে ছুটেছিল কাল। সেটার ইঙ্গিত প্রথম দিনেই দিয়েছিল বাংলাদেশ ‘এ’ দল। হাম্বানটোটায় গতকাল ৬ উইকেটে ২৭০ রান তুলে দিন শেষ করেছিল সৌম্য-মিরাজরা।

এদিন নার্ভাস নাইনটির ঘরে হতাশ করেন জহুরুল হক অমি ও মোহাম্মদ মিথুন। জাতীয় দল থেকে ছিটকে পড়া ও পাইপ লাইনে থাকা ক্রিকেটারদের নিয়ে গড়া ‘এ’ দল লঙ্কানদের বিপক্ষে প্রথম চারদিনের ম্যাচের প্রথম ইনিংসে তিনশোর্ধ রান সংগ্রহ করেছে।

গতকাল রোববার সাদমান ইসলামের ৫৩ রানের সঙ্গে অমি করেছিলেন ৯০ আর মিথুন করেন ৯২ রান। সোমবার দ্বিতীয় দিনে মেহেদী মিরাজের ৫৭ রানের কল্যাণে ৩৬০ রান তুলে সব উইকেট হারিয়ে।

বাংলাদেশের প্রথম ইনিংসের জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশকে পালটা জবাব দিচ্ছে লঙ্কান ‘এ’ দল। নিজেদের প্রথম ইনিংসে শতক হাঁকিয়েছেন ওপেনার সানজিত কোরে। আরেক ওপেনার পান্থুম নিশাঙ্কা ১৪ রান করে এবাদত হোসেনের বলে এলবিডব্লু হয়ে ফেরেন সাজঘরে।

এরপর তিন নম্বরে ব্যাট করতে আসা কামিন্ডু মেন্ডিসকে সঙ্গে নিয়ে শতক তুলে নেন সনজিত। তার ব্যাটে আসে ১৫১ বলে ১০৪ রান। তাকে ফেরান মেহেদী হাসান মিরাজ।

কামিন্ডু মেন্ডিসও ছুটছেন শতকের পথে। দ্বিতীয় দিন শেষে কামিন্ডু অপরাজিত আছেন ৭৯ রানে। শ্রীলঙ্কা ‘এ’ দলের সংগ্রহ ৫৫ ওভারে ২ উইকেট হারিয়ে ২০৪ রান।

বাংলাদেশের হয়ে ১টি করে উইকেট নিয়েছেন এবাদত হোসেন ও মিরাজ।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh