• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘জাতীয় লিগকে আকর্ষণীয় করার চেষ্টা করছি’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩৮
'জাতীয় লিগকে আকর্ষণীয় করার চেষ্টা করছি'

জাতীয় লিগের দিন-ক্ষণ চূড়ান্ত হয়েছে। আজ সোমবার লিগ কমিটির সভা শেষে এমনটাই জানালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

আগামী মাসে অর্থাৎ ১০ অক্টোবর থেকে শুরু হবে এবারের মৌসুম। লিগ কমিটির সভায় আলোচনা হয় অন্যবারের থেকে কিভাবে এবারের লিগকে আরও জাঁকজমক করা যায়, উইকেটের পরিবর্তন আসা, খেলোয়াড়দের পারিশ্রমিক ইত্যাদি বিষয় নিয়ে।

‘আসন্ন ন্যাশনাল লিগটা আমরা ১০ অক্টোবর থেকে শুরু করব। টুর্নামেন্টের আয়োজন সম্পর্কিত আলোচনা হয়ে বিভাগীয় যে সাধারণ সম্পাদক উনারা এসেছিলেন। তাদের সঙ্গে আলোচনা হয়েছে টুর্নামেন্ট কিভাবে আরও আকর্ষণীয় করা ও কার্যকরী করা যায়।’

এসবের ভেতরও একটা কথা ঘুরে ফিরে আসে সেটা খেলোয়াড়দের ফিটনেস। যা নিয়ে অনেক সিনিয়র খেলোয়াড়রা গত কয়েকদিন ধরেই বলাবলি করছে। সেটা নিয়ে নিজাম উদ্দিন বলেন, আপনারা জানেন আগেই একটা ফিটনেস লেভেল আগেই ঠিক করে দেয়া হয়েছে। সেভাবেই সিলেক্টরদেরও একটা ডিসিশন দেয়া হয়েছে।

টুর্নামেন্ট কিভাবে আকর্ষণীয় করা হবে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আকর্ষণীয় বলতে মূলত আমরা চেষ্টা করছি জাতীয় দলের খেলোয়াড়রা যারা এ লেভেলে থাকে তাদের লিগে খেলানোর ব্যপারটা গুরুত্বপূর্ণ সহকারে দেখা হবে।

জাতীয় লিগের ম্যাচগুলো চার ভেন্যুতে আয়োজনের কথাও নিশ্চিত করেছেন বিসিবি প্রধান নির্বাহী।

‘আমরা চারটি ভেন্যুতে ম্যাচগুলো আয়োজন করব। সেটা মিরপুর, ফতুল্লাহ, রাজশাহী ও খুলনা।’

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh