logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

লোকমানের ক্যাসিনো কাণ্ডে বিব্রত নয় বিসিবি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৭ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৭ | আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০১৯, ১৮:০০
নাজমুল হাসান পাপন
ক্যাসিনো কাণ্ডে টালমাটাল দেশের ক্রীড়াঙ্গন। একের পর এক ঘটনায় বিপদে দেশের বড় বড় ক্লাবগুলো। যে ক্লাবগুলোর হাত ধরে দেশের ক্রীড়াঙ্গন আজ এতটা সমৃদ্ধ। অথচ এই ক্লাবগুলো যখন জুয়ার আসরে পরিণত হয় তখন বুঝতে বাকি থাকে না কোন পথে হাঁটছে দেশের ক্রীড়াঙ্গন।

ক্যাসিনো কাণ্ডে ক্রীড়াঙ্গনে সবচেয়ে বড় খবর দেশের ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডানের ভারপ্রাপ্ত পরিচালক লোকমান হোসেন ভূঁইয়ার গ্রেপ্তার হওয়া। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডেরও পরিচালক। ক্যাসিনো কাণ্ডে জড়িত থাকায় দুই দিনের রিমান্ডও মঞ্জুর হয়েছে লোকমানের।

এ ঘটনার পর ক্রিকেট বোর্ডের কর্তারা গেল দুদিন মুখ না খুললেও আজ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন।

বোর্ড পরিচালকের এমন কাণ্ডে ক্রিকেট বোর্ড বিব্রত কী না- এক প্রশ্নে পাপন বলেন, দেখেন এখানে বিব্রত হওয়ার কিছু নেই। কেউ যদি অন্যায় করে থাকে তাহলে তার শাস্তি হবে। এতে কারও দ্বিমত পোষণ করার প্রশ্নই আসে না। লোকমান হোসেন ভূঁইয়া ক্লাবে ক্যাসিনো ভাড়া দিয়ে থাকলে তার বিচার হবে।

গেল বুধবার (২৫ সেপ্টেম্বর) রাতে লোকমানকে তার মণিপুরী পাড়ার বাসা থেকে আটক করে র‍্যাব-২। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব-২-এর কার্যালয়ে নেয়া হয়। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাকে তেজগাঁও থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এমআর/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়