• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

'খেলা না হওয়ায় সমর্থকদের জন্য খারাপ লেগেছে আমাদের'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ সেপ্টেম্বর ২০১৯, ০০:১৩
'খেলা না হওয়ায় সমর্থকদের জন্য খারাপ লেগেছে আমাদের'
মাহমুদুল্লাহ রিয়াদ

ইস্টার্ন গ্যালারীতে ছাদ নেই। দাঁড়িয়ে দাঁড়িয়ে সবাই ভিজতেছিল। এমন দৃশ্য দেখে যে কারোরই খারাপ লাগবে। তেমনটাই খারাপ লেগেছে সাকিব-মাহমুদুল্লাহদেরও। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এসে খারাপ লাগার কথাটা অকপটেই বলতে লাগলেন মাহমুদুল্লাহ রিয়াদ।

ফাইনাল ম্যাচ বলে কথা। দুপুর ১২টা থেকে মিরপুরের শের ই বাংলা স্টেডিয়াম প্রাঙ্গণে বাড়তে থাকে সমর্থকদের সমাগম। হন্য হয়ে টিকিট খোঁজা মানুষগুলো চড়া দামেও টিকিট কিনেছে কালোবাজারিদের কাছ থেকে।

শেষ পর্যন্ত নিরাশ হয়ে মাঠ ছেড়েছেন সবাই। খারাপ লাগাটাই তো স্বাভাবিক। এ নিয়ে সংবাদ সম্মেলনে মাহমুদুল্লাহকে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমরা যখন ড্রেসিং রুমে বসে ছিলাম তখন বৃষ্টি পড়ছিলো। দেখছিলাম ছোট ছোট বাচ্চারা বৃষ্টিতে ভিজছে। তখন একটু আফসোস লাগছিল যে ম্যাচটা হলে ভালো হতো এবং ওরা বৃষ্টিতে ভিজতো না। বাচ্চাদের জন্য খারাপ লাগছিল যে ওরা অনেক আশা করে এসেছে। ম্যাচটি হয়নি এর জন্য আসলে আফসোসটি বেশি।

রিজার্ভ ডে না থাকা নিয়ে সংবাদ সম্মেলনে কথা বলেন আফগান অধিনায়ক রশিদ খানও। তিনি বলেন, রিজার্ভ ডে থাকাটা উচিৎ ছিল। ফাইনালে একটা ভালো ম্যাচের অপেক্ষায় ছিল সবাই।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে রিজার্ভ ডে না থাকায় শেষ পর্যন্ত যৌথ ভাবে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে বাংলাদেশ ও আফগানিস্তানকে।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh