• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রস্তুতিটা ভালোই হলো তাসকিন-রিয়াদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ আগস্ট ২০১৯, ১৮:১৬
তাসকিন-রিয়াদ

নিউজিল্যান্ড সিরিজের দলে ছিলেন তাসকিন আহমেদ। সেবার বিপিএল চলাকালীন দল ঘোষণা হয় ওই সিরিজের জন্য। কিন্তু বিপিএলে নিজের শেষ ম্যাচে চোটে পড়ে আর যাওয়া হয়নি নিউজিল্যান্ড। সেবার যাওয়া না হলেও এবার ঘরের মাঠে চোটমুক্ত তাসকিন রয়েছেন আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট দলে।

শুক্রবার সাকিবের লাল দল ও মুশফিকের সবুজ দলের মধ্যে প্রস্তুতি ম্যাচেও জ্বলে উঠেছেন এই বামহাতি পেসার। তাসকিন খেলেছেন মুশফিকের দলের হয়ে। মাত্র ১২ ওভার ১ বলে মেডেন নিয়েছেন ২ ওভার। দিয়েছেন মাত্র ৪৫ রান, নিয়েছেন ৪টি উইকেট। বলা যায় তার প্রস্তুতিটা ভালোই হলো সাদা জার্সিতে মাঠে ফেরার আগে।

---------------------------------------------------------------
আরো পড়ুন: মুস্তাফিজ-ইমরুল কেন নেই?
---------------------------------------------------------------

সবুজ দলের হয়ে তাসকিন আর প্রতিপক্ষ লাল দলের হয়ে ব্যাট হাতে দুর্দান্ত শতক হাঁকান মাহমুদউল্লাহ রিয়াদ। ১৮৯ বলে সংগ্রহ করেন ১০৭ রান। তার এই লম্বা ইনিংসে ছিল ১০টি বাউন্ডারি।

ব্যাট হাতে মাহমুদুল্লাহ জ্বলে উঠলেও লাল দলের অধিনায়ক সাকিব আল হাসান ছিলেন ব্যর্থ। এক ইনিংসে দুইবার ব্যাট করেও খেলতে পারেননি বড় ইনিংস।

প্রথমবার প্রথম বলেই তাসকিনের বলে বোল্ড আউট হয়ে ফেরেন সাজঘরে। এরপর তাইজুলের বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন ১৪ বলে ৯ রান করে। দুই দিনের এই প্রস্তুতি ম্যাচে প্রথমদিন শেষে লাল দলের সংগ্রহ ৮৪ ওভার ১ বলে সব উইকেট হারিয়ে ২৬৮ রান।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh