• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বড় জয়ে সাফ শুরু বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দলের

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ আগস্ট ২০১৯, ১৫:৫৩
বড় জয়ে সাফ শুরু বাংলাদেশ অ-১৫ দলের
বাংলাদেশ অনূর্ধ্ব-১৫

সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে ভুটানকে ৫-২ গোলে হারিয়ে শুভ সূচনা করেছে বাংলাদেশ। ভারতের কল্যাণীতে আজ শুক্রবার ভুটান অনূর্ধ্ব-১৫ দলের মুখোমুখি হয় বাংলাদেশ।

খেলা শুরুর পর গোল পেতে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি বাংলাদেশের। খেলা শুরুর মাত্র ১৫ মিনিটের গোল পায় বাংলাদেশ। আচমকা হেডে দলকে এগিয়ে দেন মিরাদ।

এর দুই মিনিট পরেই গোল ব্যবধান সমান করে ফেলে ভুটানও। তবে ২১ মিনিটের মাথায় আল-আমিন রহমানের গোলে ২-১ ব্যবধানে আবারও এগিয়ে যায় বাংলাদেশ। এরপর ৩২ মিনিটে ভুটান সমতায় ফিরলেও মধ্য বিরতির আগে সরকারের করা গোলে আবারও এগিয়ে যায় বাংলাদেশের।

দ্বিতীয়ার্ধে প্রথমে কোনও গোল না পেলেও ম্যাচের ৮৩ মিনিটে ব্যবধান বাড়ান মিরাদ। মিরাদের দ্বিতীয় গোলেই মূলত জয় নিশ্চিত করে ফেলে বাংলাদেশ। এরপর অতিরিক্ত সময়ের শেষভাগে ডি-বক্সের বাইরে থেকে ফ্রি-কিকে গোল করে ৫-২ ব্যবধানে নিষ্পত্তি হয় ম্যাচের ফলাফল।

গত বুধবার ভুটান নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে ২-৩ ব্যবধানে হেরে যায়। আজ বাংলাদেশের কাছে বড় ব্যবধানে হেরে টুর্নামেন্টে টিকে থাকাটাই কষ্টের হয়ে গেল।

আগামী ২৫ আগস্ট, রোববার দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে, ২৭ আগস্ট নেপাল এবং ২৯ আগস্ট স্বাগতিক ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

এমআর/ এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh