logo
  • ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

রিয়ালে নেইমারের পথ খোলা: মার্সেলো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২০ জুলাই ২০১৯, ১৪:৫০
NEYMAR 2019
নেইমার ও মার্সেলো || ছবি- সংগৃহীত
২০১৭ সালে বার্সেলোনা থেকে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দেন নেইমার। লিগ ওয়ানের দলটিতে দুই মৌসুম কাটানোর পর গুঞ্জন আবারও পুরাতন দল বার্সায় ফিরতে চলেছেন ব্রাজিলিয়ান এই তারকা। তবে স্বদেশী ডিফেন্ডার মার্সেলো মনে করেন রিয়াল মাদ্রিদের জার্সিতেও খেলার সুযোগ রয়েছে নেইমারের। 

bestelectronics
প্যারিসের দলটিতে নেইমার যোগ দেয়ার পর থেকে থেকেই ইউরোপিয়ান গণমাধ্যমগুলো জানিয়ে আসছিল সেখানে স্বাচ্ছন্দ্যে নেই সাম্বা ফরোয়ার্ড।

২০১৮/১৯ মৌসুম শেষ হবার সঙ্গে সঙ্গেই জোড় গুঞ্জন শুরু হয় আবারও স্পেনে ফিরতে চলেছেন।  সম্প্রতি স্প্যানিশ ফুটবল বিষয়ক গণমাধ্যম মার্কার সঙ্গে কথা বলেছেন মার্সেলো। রিয়াল মাদ্রিদের হয়ে খেলা ব্রাজিলের তারকা ডিফেন্ডার নেইমারকে নিয়ে এক সঙ্গে খেলতে চান।  

নেইমার একজন আনপ্রেডিক্টেবল খেলোয়াড় উল্লেখ করে মার্সেলো বলেন, যখন তাকে আপনি রুখতে যাবেন, তখনই দ্বিধায় পড়বেন। তার মধ্যে বিশেষ কিছু রয়েছে। এই কারণেই তাকে ঠেকানো অসম্ভব।

চিরপ্রতিদ্বন্দ্বী বার্সার খেলোয়াড়দের মূলত রিয়াল নিজেদের ঘরে টানে না। যদিও মার্সেলো মনে করেন রিয়ালে নেইমারের জন্য পথ খোলা রয়েছে।

৩১ বছর বয়সী এই লেফট ব্যাক বলেন, নেইমারকে রিয়াল মাদ্রিদে পাওয়াটা হবে অন্যরকম আনন্দের। মাদ্রিদ বিশ্বের সেরা খেলোয়াড়দের দলে নেয়ার জন্য সব ধরনের চেষ্টাই করে থাকে। আমার মনে হয় না সে বার্সেলোনার সাবেক খেলোয়াড় হবার পরও তেমন কোনও সমস্যা হবে।

কয়েকদিন আগেই বেলজিয়ামের তারকা এডেন হ্যাজার্ডকে দলে ভিড়িয়েছে রিয়াল। চেলসির এই ফরোয়ার্ডকে ১০০ মিলিয়ন ইউরোতে নিজেদের করে নিয়েছে মাদ্রিদের দলটি। 

রিয়ালের নতুন এই কাণ্ডারির সঙ্গে নেইমারের তুলনা করা হলে মার্সেলো বলেন, এডেন বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়। দুজনই উচ্চ মানের খেলোয়াড়। বিশ্বের সেরা পাঁচজনের মধ্যে থাকবে দুজনই। তাদের দুজনের মধ্যে আপনি তুলনা করতে পারবেন না। তবে আমার কাছে নেইমারই এগিয়ে থাকবেন।

ওয়াই

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়