logo
  • ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

শ্রীলঙ্কা সিরিজ থেকে ছিটকে গেলেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৯ জুলাই ২০১৯, ২১:৫৯ | আপডেট : ২১ জুলাই ২০১৯, ১৩:৫৯
শ্রীলঙ্কা সিরিজ থেকে ছিটকে গেলেন মাশরাফি
ছবি- সংগৃহীত
এই সিরিজ থেকে আগে থেকেই ছুটি নিয়েছেন দলের সহ-অধিনায়ক সাকিব আল হাসান। ছুটি নিয়েছেন লিটন দাস তার বিয়ের জন্য। এই দুইজনের ছুটিটা কাঙ্ক্ষিত হলেও, মাশরাফি বিন মুর্তজার ছুটিটা একেবারেই অনাকাঙ্ক্ষিত। শেষ পর্যন্ত এই সিরিজে নেই অধিনায়ক, সহ-অধিনায়কের কেউই।

bestelectronics
আজ সন্ধ্যায় শ্রীলঙ্কা সিরিজের জন্য শেষ অনুশীলন ছিল। রাতে ব্যাগ গুছিয়ে শনিবার রওয়ানা দেয়ার কথা মাশরাফি ও তার দলের। কিন্তু বিধি বাম।

শেষ মুহূর্তের অনুশীলনে চোট পেয়ে যাওয়া হচ্ছে না মাশরাফি বিন মুর্তজার। গত আয়ারল্যান্ড সফর থেকে শুরু হয়ে গোটা বিশ্বকাপ শেষ করেছেন হ্যাম স্ট্রিংয়ের চোট নিয়ে।

সেই চোট কিছুটা ভালোর দিকে গেলেও আজ আবার সেই চোটে ব্যথা লাগলে ছিটকে যেতে হয়েছে সিরিজ থেকে।

এ নিয়ে বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম গণমাধ্যমকে জানান, মাশরাফি হ্যাম স্ট্রিংয়ে ব্যথা পেয়েছে। এর জন্য তার শ্রীলঙ্কা সিরিজে যাওয়া হচ্ছে না। পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে তিন সপ্তাহের।

এর আগে সন্ধ্যায় সংবাদ সম্মেলনে মাশরাফি জানান, দুইদিন প্র্যাকটিস করেছি, সব ঠিকঠাক আছে আলহামদুলিল্লাহ।

এদিকে দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানান, শুধু মাশরাফি নয়, এই সিরিজে যাওয়া হচ্ছে না সাইফউদ্দিনেরও। বিকল্প হিসেবে যাবে তাসকিন ও ফরহাদ রেজা।

আগামী ২৬ জুলাই থেকে শুরু হবে তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজ। বাকি দুটি ম্যাচ হবে ২৮ ও ৩১ জুলাই। এই সিরিজের জন্য অধিনায়ক করা হয়েছে তামিম ইকবালকে।

এমআর/

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়