logo
  • ঢাকা সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

আইপিএল থেকে আজ দেশে ফিরছেন সাকিব

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৮ এপ্রিল ২০১৯, ১৫:১১ | আপডেট : ২৮ এপ্রিল ২০১৯, ১৫:২৩
ছবি- সংগৃহীত
দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপ। কিন্তু এর মধ্যেই চলছে ফ্রাঞ্চাইজি ভিত্তিক লিগ আইপিএল। অন্য দেশগুলোর খেলোয়াড় বিশ্বকাপকে কেন্দ্র করে ইতোমধ্যে আইপিএল ছেড়ে যোগ দিয়ছেন জাতীয় দলের ক্যাম্পে। এর ব্যতিক্রম নন বাংলাদেশের সাকিব আল হাসানও। তাকেও ফিরতে হবে দেশে। যোগ দিতে হবে বিশ্বকাপের জন্য শুরু হওয়া প্রস্তুতি ক্যাম্পে।

চলতি আইপিএলে এখন পর্যন্ত সানরাইজার্স খেলেছেন ১১টি ম্যাচে। সেখানে সাকিব সুযোগ পেয়েছেন মাত্র ৩টি ম্যাচে। এবারের আসর খুব একটা ভালো কাটেনি দেশসেরা এ অলরাউন্ডারের। ব্যাটে-বলে কোনও ম্যাচেই জ্বলে উঠতে পারেননি তিনি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড কদিন আগেই তাকে দেশে ফিরে প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চিঠি দেয়। তবে সাকিব কিছুদিন অপেক্ষা করেছিলেন আইপিএলের ম্যাচে ফেরার জন্য। এরপর দুই ম্যাচে খেলেছেনও।

আজ রোববার বিশ্বকাপ ও আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের দলে থাকা সবাই অনুশীলন করলেও ছিলেন না সাকিব। জানা গেছে, আজ বিকেলেই দেশের বিমান ধরবেন তিনি। ২৯ এপ্রিল জাতীয় দলের অনুশীলনেও থাকবেন।

এরপর ৩০ এপ্রিল বিশ্রামে থেকে ১ মে দলের সঙ্গে রওনা করবেন আয়ারল্যান্ডের উদ্দেশে ত্রিদেশীয় সিরিজ খেলতে। যেখানে স্বাগতিক আয়ারল্যান্ডের সঙ্গে তৃতীয় দল ওয়েস্ট ইন্ডিজ।

ত্রিদেশীয় সিরিজের জন্য বাংলাদেশ দল

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, নাঈম হাসান, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা।

এমআর/এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়