logo
  • ঢাকা সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬

মেসিকে বসিয়ে হুয়েস্কায় আটকা পড়লো বার্সা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৪ এপ্রিল ২০১৯, ০৯:৪০ | আপডেট : ১৪ এপ্রিল ২০১৯, ০৯:৫৯

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগকে সামনে নিয়ে হুয়েস্কার বিপক্ষে ম্যাচে মেসিকে নামানো নিয়ে কোন রিস্ক নিতে চায়নি বার্সা কোচ আর্নেস্টো ভালভার্দে। সঙ্গে কার্ডের ঝামেলা থাকায় ছিলেন না সুয়ারেজ, পিকে। জ্বর থাকায় খেলেননি রাকিটিচ। বিশ্রাম দেয়া হয় বুসকেটসকে। দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের বসিয়ে রেখে হুয়েস্কার বিপক্ষে রিজার্ভ বেঞ্চ নামায় বার্সা। সে সুযোগ কাজে লাগিয়ে বার্সেলোনাকে আটকে দিয়েছে হুয়েস্কা। 

দলে একমাত্র তারকা হিসেবে ছিলেন ওসমানে ডেম্বেলে, গোলপোস্টের নিচের ছিলেন পরীক্ষিত সেনানী টের স্টেগান। কিন্তু কিছুতেই কিছু হয়নি। হুয়েস্কার মাঠ থেকে গোলশূন্য ড্র নিয়ে ফিরেছে কাতালানরা। 

শনিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সোয়া ৮টায় হুয়েস্কার মাঠ এস্তাদিয়ো এল আলকোরাজে মুখোমুখি হয় বার্সেলোনা-হুয়েস্কা। দলের সেরা তারকারা অনুপস্থিত থাকায় ড্র নিয়েই ফিরতে হয় অতিথিদের। 

পুরো ম্যাচে বল দখল, পাসিং সব কিছুতেই যোজন যোজন ব্যবধানে এগিয়ে ছিল বার্সেলোনা। কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখা মিলেনি। অথচ গত সেপ্টেম্বরে ঘরের মাঠে মেসি ও সুয়ারেজের জোড়া গোলে দলটিকে ৮-২ ব্যবধানে উড়িয়ে দিয়েছিল বার্সেলোনা।

ম্যাচের ১৭তম মিনিটে গোলরক্ষককে একা পেয়েও গোল করতে ব্যর্থ হন ফরাসি তারকা ওসমানে ডেম্বেলে। দ্বিতীয়ার্ধের ৫২তম মিনিটে টের স্টেগেনের কল্যাণে গোল খাওয়া থেকে বেঁচে যায় কাতালান ক্লাবটি। ৫৭তম মিনিটে ম্যালকমের শট বারে লেগে ফিরে আসলে গোলবঞ্চিত হয় বার্সা। 

ম্যাচের বাকি সময় শুধু বল দেয়া নেয়া চলে পুরো মাঠে। কিন্তু কোনও দলই গোলের দেখা পায়নি। তাই ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় উভয় দলকে। 

চলতি মৌসুমে এই নিয়ে ৮ম ড্র দেখা বার্সার সংগ্রহ ৩২ ম্যাচে ৭৪ পয়েন্ট। 

এএ/এসএস

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়