logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

হুয়েস্কার বিপক্ষে নেই মেসি, সুয়ারেজ, পিকে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৩ এপ্রিল ২০১৯, ১২:৪৮

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে স্মলিংয়ের হাতের আঘাতে ওল্ড ট্রাফোর্ডে রক্ত ঝরেছিল মেসির। তারপরও ব্যান্ডেজ নিয়ে পুরো ম্যাচেই মাঠে ছিলেন। এরপরই ধারণা করা হয়েছিল লা লিগার ম্যাচে বিশ্রামে থাকতে পারেন মেসি। অবশেষে সে ধারণাই সত্য হলো। 

কারণ এ ম্যাচের পরই ক্যাম্প ন্যূতে কোয়ার্টারের ফিরতি লেগে ম্যানইউয়ের মুখোমুখি হবে বার্সেলোনা। তাই হুয়েস্কার বিপক্ষে ইনজুরড মেসিকে নামিয়ে রিস্ক নিতে চাননি ভালভার্দে। শুধু মেসিই নয়। কার্ড জনিত সমস্যার কারণে এ ম্যাচে নামতে পারছেন না লুইস সুয়ারেজ ও জেরার্ড পিকে।

মৌসুমের সম্ভাব্য সবকটি শিরোপা জয়ের সম্ভাবনা এখনো রয়েছে বার্সেলোনার। লিগে দুইয়ে থাকা অ্যাথলেটিকোর চেয়ে ১১ পয়েন্টে এগিয়ে শিরোপা অনেকটাই নিশ্চিত করেছে কাতালানরা। বাংলাদেশ সময় শনিবার রাত সোয়া ৮টায় হুয়েস্কার মাঠে নামবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্সা।

জ্বর থাকায় ম্যাচটি মিস করছেন ইভান রাকিটিচ, সার্জিও বুসকেটসকে রাখা হয়েছে বিশ্রামে। বাঁ পায়ের চোট জনিত কারণে দলের বাইরে সার্জিও রবার্তো। 

তাই এক প্রকার বলা চলে হুয়েস্কার বিপক্ষে দলের সেরা তারকাদের পাচ্ছেন না ভালভার্দে। তবে এ না থাকায় তিনি রিজার্ভ বেঞ্চকে ঝালিয়ে দেখার সুযোগ পাচ্ছেন। আর এ বিশ্রাম ও কার্ড জনিত সমস্যার সুবিধা নিয়ে ম্যানইউর বিপক্ষে দ্বিতীয় লেগে দলের বেশিরভাগ সদস্যকে একেবারেই তরতাজা অবস্থায় পাবেন কাতালান কোচ।

এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়