logo
  • ঢাকা বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

হাসপাতাল ছেড়েছেন পেলে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ এপ্রিল ২০১৯, ১৫:৪৭
ছবি: ইন্সটাগ্রাম
ফুটবলের ইতিহাসের একমাত্র খেলোয়াড় পেলে যিনি তিন তিনবার বিশ্বকাপ শিরোপার সঙ্গে নিজের নাম লিখেয়েছেন। তার হাত ধরেই ব্রাজিল ১৯৫৮, ১৯৬২ ও ১৯৭০ সালে ফুটবলের সর্বোচ্চ শিরোপা নিজেদের করে নিয়েছিল। সম্প্রতি ৭৮ বছর বয়সী এই মহাতারকা প্যারিসে গিয়েছিলেন। গেল বুধবার একটি বিজ্ঞাপনের কাজে তার সঙ্গে ছিলেন সদ্য ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জয়ী কিলিয়ান এমবাপে। তবে এর পর পরই অসুস্থ হয়ে পড়লে দ্রুত প্যারিসের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল ফুটবল সম্রাটকে।

গেল বছরের নভেম্বরে প্যারিস সেন্ট জামের্ইর (পিএসজি) ফরোয়ার্ড এমবাপের সঙ্গে এই অনুষ্ঠানে যোগ দেয়ার কথা ছিল পেলের। তবে অসুস্থ হয়ে পড়ায় সূচি পিছিয়ে দেয়া হয়। এবার নতুন করে অসুস্থ হয়ে পড়েন তিনি। হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা জানান, মূত্রনালিতে সংক্রমণে কারণে অসুস্থ হয়ে পড়েন তিনি। 

সোমবার চিকিৎসার পর হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ফুটবলের কালো মানি। তার আগে ব্রাজিল দলের বর্তমান তারকা নেইমার হাসপাতলে পেলের সঙ্গে দেখাও করেছে। বর্তমানে লিগ ওয়ানের দল পিএসজির হয়ে খেলছেন সাম্বা প্রিন্স খ্যাত নেইমার। স্বদেশী কিংবদন্তির সঙ্গে দেখা করে আসার পর নিজের ইন্সটাগ্রামে ছবিও পোস্ট করেন ২৭ বছর বয়সী এই ফরোয়ার্ড।

কিডনি ও প্রোস্টেটের সমস্যায় দীর্ঘদিন ধরে ভুগছেন ব্রাজিলের কিংবদন্তি। সেই সঙ্গে বার্ধক্যজনিত অসুস্থতাও রয়েছে। চিকিৎসার পর অবশ্য পেলেকে ডাক্তাররা ‘ফিট সার্টিফিকেট’ দিয়েছেন। 

ব্রাজিলের ইতিহাসের সেরা এই ফুটবলার এক বিবৃতি জানিয়েছেন, এখন সম্পূর্ণ সুস্থ তিনি। 

হাসপাতাল কর্তৃপক্ষ ও চিকিৎসকদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, দ্রুত দেশে ফিরে নিজের কাজে ব্যস্ত থাকতে চান।

ওয়াই

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়