• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

তামিমের নজরে প্রথম ১০ ওভার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৩

নেপিয়ারে সিরিজের প্রথম ম্যাচে আট উইকেটের বিশাল হার। দ্বিতীয় ম্যাচে ক্রাইস্টচার্চে এসেও একই ফলাফল, সঙ্গে চিত্রটাও একই রকম। শুরুর দিকেই বাংলাদেশের ব্যাটসম্যানরা ম্যাচ থেকে দূরে ঠেলে দিয়েছেন দলকে। নিউজিল্যান্ডের বিপক্ষে এই ব্যর্থতা থেকে পরিত্রাণ পাওয়ার উপায় জানিয়েছেন তামিম ইকবাল।

সোমবার ডানেডিনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, প্রথম ম্যাচে উইকেটটা খুবই ভালো ছিল, আমরা শুরুটাই করতে পারিনি। আমরা জানি ওদের দুইজন বোলার আছে যারা প্রথম ১০ ওভার খুবই ভালো বল করে। খারাপ দিকটা হচ্ছে আমরা প্রথম ১০ ওভারেই তাদের চারটি উইকেট দিয়ে দেই। দ্বিতীয় ম্যাচেও উইকেট ভালো ছিল। তবে বৃষ্টির কারণে তারা বেশ সুবিধা পেয়েছে তারা। এবারও আমরা একই ধরনের ভুল করেছি। প্রথম ১০ ওভারে দ্রুত উইকেট পড়ে যাওয়ায় খেলা থেকে দূরে চলে যাই।

বুধবার বাংলাদেশ সময় ভোর চারটার সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে মুখোমুখি হচ্ছে দুই দল। এই ম্যাচটিতে জয় ছাড়া আর কিছু ভাবছেন না দেশ সেরা এই ওপেনার।

তিনি বলেন, শেষ ম্যাচে যদি প্রথম ১০ ওভারে উইকেট টিকিয়ে খেলতে পারি সেক্ষেত্রে তাদেরকে মাঝখানের ওভারে চাপে রাখতে পারব। আমাদের যে ব্যাটসম্যানরা আছেন তারা সবাই নিজের জায়গায় সেরা।

তৃতীয় ম্যাচে দলে পরিবর্তন আসতে পারে এমটা ইঙ্গিত দিয়ে তামিম বলেন, যারা একাদশে যুক্ত হবে তাদেরও দায়িত্ব থাকবে যাতে বেশিক্ষণ টিকে থাকতে পারে আর রান তুলতে পারে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিজের পায়ে কি নিজেই কুড়াল মারলেন তামিম ইকবাল?
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
‘ফোনালাপ ফাঁস’ নিয়ে লাইভে আসছেন তামিম
অধিনায়ক হয়ে ফিরছেন তামিম
X
Fresh