• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মেসির সঙ্গে নতুন চুক্তিতে আশাবাদী বার্তামেউ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৪১

লিওনেল মেসি। তাকে পেতে চাইবে না এমন দল বিশ্বে খুব কমই আছে। কিন্তু চাইলেই তো আর সব মিলবে না। তাকে যে কুক্ষিগত করে রেখেছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। প্রতিটি ট্রান্সফার উইন্ডোতেই গুজব ওঠে বার্সেলোনা ছেড়ে নতুন দলে যোগ দিচ্ছেন তিনি।

কিন্তু ওই পর্যন্তই। আজ অবধি তিনি বার্সেলোনা ছেড়ে কোথাও যাননি কিংবা যাওয়ার চিন্তাও করেননি। বার্সেলোনার সঙ্গে বর্তমান চুক্তিতে রয়েছেন ২০২১ সাল পর্যন্ত। চুক্তি শেষে তার বয়স দাঁড়াবে ৩৪।

আর্জেন্টিনায় জন্মগ্রহণ করলেও বার্সেলোনার লা মাসিয়াতে বেড়ে উঠেছেন তিনি। ২০০০ সালে মাত্র ১৩ বছর বয়সে আর্জেন্টিনার ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজ থেকে বার্সেলোনায় নাম লেখান মেসি।

তার ফুটবল ক্যারিয়ারে একটি দুঃখ তিনি জাতীয় দলের হয়ে একটিও আন্তর্জাতিক শিরোপা তুলে ধরতে পারেননি। কিন্তু ক্লাব ফুটবলের সব রেকর্ড তার পায়ে লুটোপুটি খাচ্ছে। বর্তমান মৌসুমে রয়েছেন দুর্দান্ত ফর্মে। তার ফর্ম ধরে রেখেই চ্যাম্পিয়নস লিগের শিরোপা পুনরুদ্ধারের স্বপ্ন দেখছে বার্সেলোনা।

এর মধ্যেই ক্লাব সভাপতি জোসেপ মারিয়া বার্তামেউ চাইছেন মেসির ও দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের সঙ্গে চুক্তি সেরে ফেলতে। যদিও মেসির পক্ষ থেকে এখনও তেমন সাড়া পাওয়া যায়নি।

তবে বার্তামেউর বিশ্বাস, ক্লাবের প্রস্তাবে রাজি হয়ে নতুন চুক্তিপত্রে স্বাক্ষর করবেন মেসি। আর্জেন্টাইন তারকার সঙ্গে বার্সার সম্পর্ক চিরকাল অটুট থাকবে বলেও মনে করেন।

সম্প্রতি আরকেবি’কে দেওয়া সাক্ষাতকারে মেসিকে নিয়ে বলেন, ‘লিও আমাদের সঙ্গেই থাকবে। সে এই ক্লাবেরই খেলোয়াড় এবং সম্পর্কটা চিরকালই অটুট থাকবে।’

ডিফেন্ডার জর্ডি আলবা ইতোমধ্যেই জানিয়েছেন, বার্সার সঙ্গে চুক্তি নবায়ন করতে আগ্রহী তিনি। আলবা সম্পর্কে বার্তামেউ বলেন, ‘সে চুক্তি নবায়ন করতে চায়। আমরা তার সামনে পাঁচ বছরের একটি নতুন চুক্তির প্রস্তাব করেছি। আশা করি, সে রাজি হবে।’

এছাড়া বার্তামেউ জানান, চলতি মৌসুমের ফলাফল যাই হোক, আগামী মৌসুমে কোচ হিসেবে থাকছেন আরনেস্তো ভালভার্দেই।

স্প্যানিশ লা লিগায় এবার দারুণ ফর্মে রয়েছে বার্সেলোনা। ২৩ ম্যাচ শেষে ৫১ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রয়েছে কাতালান ক্লাবটি। সমান ম্যাচে তাদের চেয়ে ৬ পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়াল মাদ্রিদ।

এএ/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বার্সেলোনায় থাকছেন জাভি!
ইতালিয়ান ফুটবল সাম্রাজ্যে ইন্টার মিলান
টিভিতে আজকের খেলা
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
X
Fresh