DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের ওয়ানডে দল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৯ | আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৩১
বিপিএল শেষ। এবার চোখ ফেরানোর পালা বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের দিকে। আজ শনিবার রাতের মধ্যেই বাংলাদেশ দলের সব সদস্যরা রওনা করবে নিউজিল্যান্ডের উদ্দেশে। এর আগে দুই ভাগে ভাগ হয়ে পৌঁছেছেন সমান তিন ম্যাচ করে ওয়ানডে আর টেস্ট সিরিজ খেলার জন্য।

নিউজিল্যান্ড ভারতের বিপক্ষে খেলা নিয়ে ব্যস্ত থাকায় বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা একটু দেরিতে হলেও আজ শনিবার দেশটির ক্রিকেট বোর্ড ১৪ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করেছে।

দলে ফিরেছেন ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে চোটে পড়া মার্টিন গাপটিল। এছাড়া ভারতের বিপক্ষে দলে থাকা লেগ স্পিনার ইশ শোধীর বদলে জায়গা হয়েছে লেগ স্পিন অলরাউন্ডার টডল অ্যাস্টলের ও পেসার ড্রগ ব্রেসওয়েলের বদলে নেওয়া হয়েছে জিমি নেশামকে।

কিউইরা নিজেদের দেশে সব সময়ই ভয়ঙ্কর আর সেটা তাদের পেসারদের কল্যাণে। এই ওয়ানডে সিরিজের দলে ট্রেন্ট বোল্ট, টিম সাউদি, লাকি ফার্গুসন ও ম্যাট হেনরিকের মতো চার পেসারকে রেখে পূর্ণশক্তির দল দিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

কিউইদের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন খেলবেন প্রথম দুই ওয়ানডে। এরপর দলের নেতৃত্ব দেবেন টম ল্যাথাম। তৃতীয় ও শেষ ওয়ানডেতে উইলিয়ামসনের বদলে আসবেন কলিন মুনরো।

নিউজিল্যান্ড দল

কেন উইলিয়ামসন (অধিনায়ক), টড অ্যাস্টল, ট্রেন্ট অ্যাস্টল, কলিন ডি গ্র্যান্ডহোম, লাকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম ল্যাথাম, কলিন মুনরো, জিমি নিশাম, হেনরি নিকোলস, রস টেইলর, মিচেল স্যান্টনার, টিম সাউদি।

এমআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়