• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রত্যাশাকে চাপ হিসেবে নিচ্ছি না: এবি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জানুয়ারি ২০১৯, ২০:১৬

যত দিন যাচ্ছে ততই জৌলুস বাড়ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ষষ্ঠ আসরের। শুরুতে অস্ট্রেলীয় দুই ক্রিকেটার স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার আর মাঝপথে এসেছেন দক্ষিণ আফ্রিকান এবি ডি ভিলিয়ার্স।

এসেছেন আরও অনেক বিদেশি তারকা খেলোয়াড়। কুমিল্লার হয়ে দুই ম্যাচ খেলে স্মিথ চোটে পড়ে এরইমধ্যে বিপিএল ছাড়লেও খেলছেন স্বদেশী ওয়ার্নার। সেও ছুটিরঘণ্টা বাজার অপেক্ষায়। সিলেটের হয়ে আর এক ম্যাচ খেলেই ধরবেন দেশের বিমান।

রংপুর রাইডার্সের হয়ে আগামীকাল শনিবার মাঠে নামার অপেক্ষায় ডি ভিলিয়ার্স। অপেক্ষায় শুধু ভিলিয়ার্সই নন, অপেক্ষায় এদেশের ক্রিকেট সমর্থকেরাও।

প্রথমবারের মতো খেলতে এসেছেন বিপিএলে। এবি এমন একটা সময়ে দলে যোগ দিয়েছেন, যখন কিনা টানা হারে বিপর্যস্ত রংপুর রাইডার্স। এই দলে থাকা সবচেয়ে বড় নাম ক্রিস গেইলও পারেননি নিজের নামের প্রতি সুবিচার করতে।

ব্যর্থ গেইলকে ছাপিয়ে সবার চোখ এখন ভিলিয়ার্সের দিকে। প্রত্যাশা, তার ব্যাটেই জয়ে ফিরবে রাইডার্সরা।

গতকাল বৃহস্পতিবার সকালে ঢাকা নেমে হেলিকপ্টারযোগে সিলেটে পৌঁছেন এবি। আজ শুক্রবার দলের সঙ্গে নেমেছেন অনুশীলনে। কথা বলেন গণমাধ্যমের সঙ্গেও।

গেইলের ব্যর্থতায় প্রত্যাশার চাপ যখন ভিলিয়ার্সের দিকে, এ নিয়ে কি ভাবছেন তিনি?

‘প্রত্যাশার চাপ আমাকে ভালো খেলতে অনুপ্রাণিত করে। যখনই খেলতে নামি তখনই সবার প্রত্যাশা থাকে ভালো কিছু দেখার। প্রত্যাশা আমাকে ঘিরে রেখেছে গোটা ক্যারিয়ার জুড়েই। তাই প্রত্যাশার ছাপ আমার কাছে মোটেও নতুন কিছু নয়। প্রতি ম্যাচেই যে আপনি ভালো খেলবেন সেটা হতে পারে না। তবে আমি সব সময়ই বিধ্বংসী ব্যাটিং করতে চাই।’

ভিলিয়ার্সের প্রত্যাশা রংপুর ঘুরে দাঁড়াবে এবং নকআউট পর্বে খেলবে।

‘আশা করছি কাল প্রথম ম্যাচের একাদশে থাকব। আমি ছাড়াও আমাদের দলটা দুর্দান্ত, ব্যালেন্সড দল। এই দলটা গতবার শিরোপা জিতেছে সেটা আমি জানি। প্রাথমিক পর্ব উৎরাতে শেষ ছয় ম্যাচে ভালো খেলতে ও জিততে হবে আমাদের। আশা করি আমরা নকআউট পর্বে খেলতে পারব।’

আগামীকাল শনিবার দুপুরে স্বাগতিক সিলেট সিক্সার্সের বিপক্ষে খেলবে রংপুর রাইডার্স।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh