• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ফাঁকা গ্যালারি দিয়েই চলছে বিপিএল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ জানুয়ারি ২০১৯, ১৬:২৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের সপ্তম দিনের খেলা চলছে আজ। গেল ছয় দিনে মাঠের খেলায় উত্তেজনার কমতি ছিল না দুই-এক ম্যাচ বাদে কিন্তু তবুও যেন উত্তাপহীন লড়াই চলছে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

দর্শকরা যখন খেলার প্রাণ তখন দর্শকরাই যদি মাঠে না আসে তাতে মাঠের খেলা যতই উত্তাপ ছড়াক না কেন, দর্শকহীন ম্যাচে নিরাশ হওয়াটাই স্বাভাবিক খেলোয়াড়দেরও।

মাশরাফি বিন মুর্তজাতো আক্ষেপ করে অনুরোধ জানান, দর্শকরা যেন মাঠে আসে খেলা দেখতে। অন্যদিকে আর মুশফিকুর রহিম বলেছিলেন, ডেভিড ওয়ার্নার, আন্দ্রে রাসেলদের খেলা যদি মাঠে বসে উপভোগ না কনের তাহলে কোথায় দেখবেন।

দর্শক খরা নিয়ে বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল গণমাধ্যমকে বলেন, প্রথম দিকের কয়েকটি ম্যাচে দর্শকরা না আসলেও কয়েকটা ম্যাচ গেলে দর্শকদের উপস্থিতি বাড়বে।
শেখ সোহেলের এমন বক্তব্যের পর গেল ১১ জানুয়ারি শুক্রবার রংপুর রাইডার্স বনাম ঢাকা ডায়নামাইটসের খেলায় গ্যালারিতে দেখা যায় উপচে পড়া ভিড়।

এদিন মাঠের বাইরেও দেখা যায় উল্টো চিত্র। টিকেট না পেয়ে টিকেট বুথে হামলা আর মিছিল করে টিকিট না পাওয়া ক্রিকেট ভক্তরা।

একই দিন পরের ম্যাচে ফিরে আসে পুরনো রূপ। সন্ধ্যায় আয়োজিত কুমিল্লা ভিকটোরিয়ানস আর রাজশাহী কিংসের মধ্যকার খেলায় আবারও ফাঁকা হতে শুরু করে গ্যালারি!

শনিবার ১২ জানুয়ারি দিনের প্রথম আর দ্বিতীয় খেলায় দর্শক শূন্য গ্যালারি বললে একেবারে ভুল হবে না। আজও ঠিক গতকালের চিত্র।

মিরপুর ইনডোর স্টেডিয়াম ও শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেটের পার্শ্ববর্তী বুথে পাওয়া যাচ্ছে ঢাকার ম্যাচগুলোর প্রথম পর্বের টিকিট। ম্যাচের দিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট বিক্রি হচ্ছে।

এবারের আসরে তিনটি ক্যাটাগরিতে বিক্রি হচ্ছে টিকিট। শেড ছাড়া দেয়া গ্যালারির টিকিটের মূল্য ২০০ টাকা, শেড দেয়া দেয়া গ্যালারির টিকিটের মূল্য ৩০০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ২০০০ টাকা।

ইস্টার্ন গ্যালারি ঘুরে জানা গেল, টিকিটের চড়া মূল্যের কারণেই অনেকে আসতে চায় না খেলা দেখতে।
রিশাদ হাসান নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র বলেন, আমার বড় ভাইয়ের বন্ধুর কাছ থেকে পাঁচটি টিকিট পেয়েছি। আর তাই বন্ধুদের নিয়ে খেলা দেখতে এসেছি। টিকিটের দাম বেশি হবার কারণেই গ্যালারি ফাঁকা।

আরো পড়ুন:

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ সময়ের রোমাঞ্চে ফর্টিসকে রুখে দিলো আবাহনী
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
বিপিএলের দল বাড়ানো নিয়ে মুখ খুললেন পাপন
ডিপিএল শুরু ১১ মার্চ, পূর্ণাঙ্গ সূচি প্রকাশ
X
Fresh