DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬

অস্ট্রেলিয়া ফিরে দুঃসংবাদ দিলেন স্মিথ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১২ জানুয়ারি ২০১৯, ১৪:৪৭ | আপডেট : ১২ জানুয়ারি ২০১৯, ১৪:৫৪
গেল বছরে দক্ষিণ আফ্রিকা সফরে বল বিকৃতির ঘটনায় এক বছরের জন্য দলের বাইরে রয়েছে স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার। চলতি বছরের মার্চেই শেষ হবে এই নিষেধাজ্ঞা। শুরু হবে জাতীয় দলের ফেরার লড়াই। সেই লড়াইকে সামনে রেখে নিজেকে ঝালিয়ে নেয়ার দারুণ মঞ্চ ছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। তাই সিলেট সিক্সার্সের হয়ে ওয়ার্নার ও কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে মাঠে নেমে স্টিভ স্মিথ সুযোগটা লুফে নেন। 

দুই দলের দায়িত্বও তুলে দেয়া হয় এই দুই অজি ক্রিকেটারের কাঁধে। ওয়ার্নার অর্ধশত তুলে ঠিকঠাক ভাবে কাজ সারতে পারলেও বিপত্তি ঘটে স্মিথের বেলায়। দুই ম্যাচে অংশ নিয়ে করতে পারেননি বিশেষ কিছু। উল্টো কনুই ইনজুরিতে পড়ে ফিরে যেতে হয় নিজ দেশে। 

রংপুর রাইডার্সের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচের পরই শোনা যায় চোটে পড়েছেন এই ডানহাতি ব্যাটসম্যান। দলের পক্ষ থেকে জানানো হয়, ইনজুরি গুরুতর না হলে আবার ফিরে আসবেন বিপিএলের মঞ্চে। 

তবে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ডের এক মুখপাত্রের বরাতে ক্রিকেট ডট কম ডট এইউ শনিবার জানায়, অস্ত্রোপচার করাতে হবে স্মিথের কনুইতে। অস্ত্রোপচারের প্রায় ৬ মাসের বিশ্রামেও থাকতে হবে ২৯ বছর বয়সী এই ক্রিকেটারকে। 

তাই বলা যায় অসমাপ্ত থেকেই শেষ হয়ে গেলো স্মিথের প্রথম বিপিএলের অভিজ্ঞতা। অন্যদিকে আগামী মে মাসে ইংল্যান্ডে শুরু হতে যাওয়া ক্রিকেট বিশ্ব কাপের জন্যও বিশেষ ভাবনায় পড়তে হতে পারে স্মিথকে।    

আরো পড়ুন:

এস/ওয়াই   

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়